আজ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রপ্রতিবেদক
নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নে যুব সমাজের উদ্যোগে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
জমকালো আয়োজনে শুক্রবার (২১ অক্টোবর) বিকেলে উপজেলার পুটিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। এ খেলা দেখতে দূর দূরান্ত থেকে হাজারও ফুটবল প্রেমীদের উপচে পরা ভীরে কানায় কানায় পরিপূর্ন ফুটবল মাঠের চারপাশ। এমন আয়োজনের দাবী দর্শনার্থীদের। মাঠে উৎসব আমেজ বজায় রাখতে নিজেদের ক্রীড়া নৈপুন্য আকৃষ্ট করার চেষ্টা করেছেন খেলোয়াড়রা।
খেলায় অংশ নেয় উপজেলার পুটিয়া কামারগাঁও বন্ধু মহল যুব সংঘ বনাম সোনাতলা বুলেট একাদশ । খেলায় সোনাতলা বুলেট একাদশের বিপক্ষে ০-১ গোলো জয় পেয়েছে বন্ধু মহল যুব সংঘ।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুরের সাবেক এমপি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদে উপদেষ্টা জননেতা আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা। এই খেলার উদ্বোধন করেন পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ।
বিশিষ্ট ব্যবসায়ী খোরশেদ আলম সরকারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি সোহেল রানাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...