আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে শ্রেষ্ঠ সভাপতি সাংবাদিক আসাদুজ্জামান আসাদ

মোমেন খান:
নরসিংদীর শিবপুরে প্রাথমিক শিক্ষা পদক উদযাপন উপলক্ষে শিবপুর উপজেলা পর্যায়ে বাছাই প্রতিযোগিতায় শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন মানিকদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি সাংবাদিক আসাদুজ্জামান আসাদ। উপজেলার দুলালপুর ইউনিয়নে অবস্থিত মানিকদী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে বিদ্যালয়ের উন্নয়ন, বিকাশ, মেধাচর্চায় মননশীল এবং উৎসাহমূলক ভূমিকা ও অবদান রাখায় ‘উপজেলা শ্রেষ্ঠ এসএমসি বাছাই কমিটি’ তাকে এ সম্মানে ভূষিত করেন।

আসাদুজ্জামান আসাদ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব গ্রহণ করে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মেধাবিকাশ, সংস্কৃতি চর্চায় প্রণোদনা, শিক্ষার্থীদের ঝড়ে পড়া রোধ এবং জাতীয় দিবসগুলো পালন করাসহ এলাকায় শিক্ষা বিস্তারে অনন্য ভূমিকা রেখে চলেছেন। স্কুলের উন্নয়ন এবং স্থানীয়ভাবে বহু শিক্ষার্থীদের আকৃষ্ট করে ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফল এবং শিক্ষকদের দক্ষতা বাড়াতে কার্যকর ভূমিকা রেখেছেন। তিনি লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও শিবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ছিলেন এবং দৈনিক সমকাল পত্রিকার শিবপুর উপজেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এদিকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে শিবপুর প্রেসক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, সহসাধারণ সম্পাদক মোমেন খানসহ প্রেসক্লাবে অন্যান্য সদস্যরা। এছাড়াও দুলালপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ, দুলালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: মজিবর রহমানসহ আরো অনেক গন্যমান্য ব্যক্তিরা শুভেচ্ছা জানান।

আসাদুজ্জামান আসাদ বলেন, এই প্রাপ্তি বিদ্যালয়ের পরিচালনা কমিটির সকল সদস্য, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও এলাকাবাসী সবার। আমি সবার সহযোগিতা নিয়ে বিদ্যালয়ের উন্নয়নে কাজ করে যেতে চাই। যাতে করে এই অঞ্চলে কোন শিশুরা বিদ্যালয়ের বাইরে না থাকে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...