আজ ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুর থানার ফটকের প্রধান দ্বার বন্ধ থাকায় ভোগান্তিতে সেবা গ্রহিতারা

 

নিজস্ব প্রতিবেদক

শিবপুর মডেল থানার ফটকের প্রধান দ্বার দীর্ঘদিন যাবত বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে সেবা নিতে আসা সেবা গ্রহিতারা। আগে এই দ্বারটি বিশেষ কোন প্রয়োজন ছাড়া রাত ১০ টা পর্যন্ত খোলা থাকতো। ফলে থানায় আসা সেবা গ্রহিতারা যখন তখন অবাধে প্রবেশ করতে পারতো।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ভুক্তভোগী সেবা গ্রহিতা অভিযোগ করে জানান, বর্তমানে বেশিরভাগ সময় থানা ফটকের প্রধান দ্বারটি বন্ধ রাখায় হয়। দ্বারটি বন্ধ থাকা অবস্থায় প্রায়শ: থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়াকে ভেতরে চেয়ার নিয়ে বসে থাকতে দেখা যায়। এসময় থানায় ঢুকার জন‍্য প্রধান দ্বারের সামনে এসে ভিতরে যাওয়ার জন‍্য টোকা দিলে ভিতর থেকে কেউ একজন উকি দিয়ে জিজ্ঞেস করেন ‘কার কাছে এসেছেন, কেন এসেছেন?’ এ ধরনের প্রশ্নে অনেকটা বিব্রতকর অবস্থায় পড়ে যান সেবা গ্রহিতারা। এতে অনেকেই কিংকর্তব‍্যবিমূঢ় হয়ে পড়েন। ফলে ভোগান্তিতে পড়েছে সাধারণ সেবা গ্রহিতা।

এসময় একজন ভুক্তভোগী এগিয়ে এসে বলেন, “সেবাই পুলিশের ধর্ম অথচ গেইট বন্ধ করে কী সেবা দিচ্ছেন সেটাই আমার বোধগম‍্য নয়।”

খোঁজ নিয়ে জানা যায়, শিবপুর থানার সামনে বেশ কিছু দোকানপাটের মালিকরা আশপাশে কোন টিউবয়েল না থাকায় থানার ভেতরের থাকা টিউবয়েল থেকে পানি এনে প্রয়োজনীয় কাজ করতেন। বর্তমানে থানা ফটকের প্রধান দ্বারটি বন্ধ থাকার কারণে তারা আর সেখান থেকে পানি নিতে পারছেন না।

এ ব্যাপারে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি মোবাইল ফোনে জানান, আসলে থানার মূল গেইট বন্ধ থাকে তা নয়। যখন তখন যে কেউ থানার ভিতর তাদের গাড়ী মোটরসাইকেল এনে ঘন্টার পর ঘন্টা রেখে দেয়। মূলত আমাদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে গেইটটি বন্ধ রাখা হয়। এতে কোন সেবা গ্রহিতার কোনো ধরনের সমস‍্যা হয় বলে আমার জানা নেই।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...