আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিল্পমন্ত্রী পুত্র সাদী,নেশা যার মানবসেবা

মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী

শেখ আব্দুল জলিলঃ

নিজের টাকায় মানবতার সেবায় যারা নিয়োজিত থাকে তাদেরকেই বলে মানবতার ফেরিওয়ালা বা মানবিক মানুষ।

মানবিক মানুষের যতগুলো গুণাবলি থাকা দরকার তার সব-কটি বিদ্যমান বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী আলহাজ্ব এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপির সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য ও মনোহরদী উপজেলা আওয়ামী লীগের ১ নং যুগ্ম সাধারণ সম্পাদক মানবিক নেতা মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদীর মাঝে।

তিনি যেমন ব্যস্ত থাকেন তার সাংগঠনিক কার্যক্রম নিয়ে ঠিক তেমনি ব্যস্ত থাকেন তার বাবার নির্বাচনী এলাকার মানুষদের নিয়ে।

পিতা বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপির সাথে ছেলে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী

বেলাব মনোহরদী উপজেলার বিভিন্ন এলাকার অসচ্ছল নিন্মবিত্ত পরিবারের মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার দায়িত্ব নেন সাদী৷

টাকার অভাবে চিকিৎসা বন্ধ হওয়া অনেক মূমূর্ষ রোগীর চিকিৎসাও করাচ্ছেন নিজ খরচে।

বৈশ্বিক মহামারী করোনার সময়ে যখন সাধারণ মানুষ প্রাণভয়ে ঘর থেকে বের হয়নি ঠিক তখন মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী নিজের চিন্তা করে সমগ্র নরসিংদী ঘুরে ঘুরে হাজার হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী, নগদ টাকা, চিকিৎসা সরঞ্জাম পাশাপাশি নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ করেন নিজস্ব অর্থায়নে।

পরিশেষে নিজের বাবা শিল্প মন্ত্রীর নির্বাচনী এলাকার গন্ডি পেড়িয়ে সাম্প্রতিক সময়ে প্রাকৃতিক দুর্যোগ বন্যা কবলিত অঞ্চল সুনামগঞ্জ ও সিলেটে শিল্প মন্ত্রীর পক্ষে তার নিজস্ব তহবিল থেকে ৫ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

তাছাড়াও তিনি বিভিন্ন রাজনৈতিক, সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। ইতোমধ্যে তিনি জেলার বেলাব মনোহরদী সহ বিভিন্ন উপজেলার ছাত্রলীগ, যুবলীগের কমিটিতে নতুন ভাবে প্রাণসঞ্চার করেছেন।

বেলাব মনোহরদী এই দুই উপজেলার আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, তাতী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের কাছে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী একজন মানবিক নেতা হিসেবে পরিচিত লাভ করেছেন।

বন্যার্থদের মাঝে খাদ্যসামগ্রী তুলে দিচ্ছেন মঞ্জুরুল মজিদ সাদী


তিনি আরও বলেন, সবাই আমার বাবা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্প মন্ত্রী আলহাজ্ব এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি এবং আমার জন্য দোয়া করবেন যেন আমরা আমৃত্যু সাধারণ মানুষের সেবা করতে পারি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...