আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নরসিংদী পোস্ট রিপোর্ট-

তীব্র শীত আর হিম শীতল ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে।

অসহনীয় শীত আর হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল বেলাব উপজেলার জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করেছে সমাজের হতদরিদ্র আর নিম্ন আয়ের মানুষদের।

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে এবার তাদের পাশে দাঁড়াল অক্সিজেন ফ্যাক্টরী ফাউন্ডেশন নামে একটি সংগঠন।

আজ মঙ্গলবার সকাল থেকে সংগঠনটির চেয়ারম্যান ডাঃ সোহরাব হোসেন তমাল বেলাব উপজেলার ৮ টি ইউনিয়নে ঘুরে ঘুরে শীতে কাতর অসহায় মানুষের খোঁজ খবর নিয়েছেন। গায়ে জড়িয়ে দিয়েছেন একেকজনকে একটি করে কম্বল।
মাননীয় প্রধানমন্ত্রীর নিজ প্রকল্প আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদেরও দেয়া হয়েছে শীতবস্ত্র।

উপজেলার সবকটি ইউনিয়নে সংগঠনটির চেয়ারম্যান পাঁচশত কম্বল দিয়েছেন হতদরিদ্র মানুষদের মাঝে।

এসময় উপস্থিত ছিলেন বেলাব সদর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী সাফি,সাবেক চেয়ারম্যান মোঃ গোলাপ মিয়া,বেলাব প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল জলিল, সিনিয়র সহ- সভাপতি আমিনুল হক,ইউপি সদস্য হাবিবুর রহমান হাবিব,ফরিদ মিয়া প্রমূখ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ডাঃ সোহরাব হোসেন তমাল বলেন,এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে অক্সিজেন ফ্যাক্টরী ফাউন্ডেশনের পক্ষ থেকে আমরা আপনাদের এখানে এসেছি, আপনাদের পরিবারের পাশে দাঁড়াতে। এসময় তিনি আরো বলেন আপনাদের সেবায় আমাদের সংগঠনকে সবসময় কাছে পাবেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...