আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনার বাংলাদেশ, ধর্মীয় সম্প্রিতির দেশ! -সমাজকল্যান মন্ত্রী

 

আশরাফুল হক, লালমনিরহাট।

সামাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, ধর্মকে জীবন থেকে আলাদা করা যায় না। মানুষের জন্য ধর্ম, ধর্মের জন্য মানুষ নয়। সুশৃঙ্খল জীবন যাপন করাই ধর্মের মুল উদ্দেশ্য।

সোমবার(২৬ সেপ্টেম্বর) সন্ধায় লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে সনাতন ধর্মালম্বীদের পুজা মন্ডপে অনুদান বিতরন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেন, ধর্মকে বিতর্কিত করতে এক শ্রেণীর লোক কোরআনে অপব্যাখ্যা দিয়ে বিশৃঙ্খলা সৃষ্ঠি করতে চেষ্টা করে। এসব বিশৃঙ্খলাকারীদের থেকে সতর্ক থেকে নিজ নিজ ধর্ম পালন করতে হবে।

মন্ত্রী আরো বলেন, এসব বিশৃঙ্খলাকারীদে ভয়ে ভিতু হবেন না। নির্বিঘ্নে ধর্ম পালন করুন। প্রতিটি পূজামন্ডপে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ছাড়াও জনপ্রতিনিধিরা সহায়তা করবে। শেখ হাসিনার বাংলাদেশ, ধর্মীয় সম্প্রিতির দেশ। যতদিন শেখ হাসিনা থাকবে ততদিন এদেশে ধর্মীয় সম্প্রিতি বজায় থাকবে। তাই আগামী দিনেও শেখ হাসিনার পতাকাতলে ঐক্যবদ্ধ থাকতে সকলের প্রতি আহবান জানান তিনি।

এ সময় উপজেলার ১১৪টি পূজামন্ডপে সরকারী অনুদান হিসেবে জিআর চালের রশিদ এবং ব্যাক্তিগত তহবিল থেকেও অনুদান প্রদান করেন।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জি আর সারোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস, ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মফিজুল ইসলাম, আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলাম, কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা পূজা উৎযাপন পরিষদের সম্পাদক তপন ঘোষ প্রমুখ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...