আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীমঙ্গলে হতদরিদ্রের মাঝে সাবেক ছাত্রলীগ নেতা সুমেল এর ঈদ উপহার প্রদান

 

শাহাদাত হোসেন অপু শ্রীমঙ্গল মৌলভীবাজার

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে লন্ডন প্রবাসী শ্রীমঙ্গল উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা আবুল ফয়সল মোঃ মাহবুব সুমেল এর উদ্যোগে ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ প্রদান করেন

বুধবার (১৯শে এপ্রিল) দুপুরে শহরের চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উক্ত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এ এফ এম এম হিমেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন, ছাত্রলীগ কর্মীদের মধ্যে ছিলেন মোঃ শরীফ উদ্দিন জীবন, নেওয়াজ রেদওয়ান, মোঃ ইমরান হোসেন, অংকন দাশ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক দৈনিক তৃতীয় মাত্রা উপজেলা প্রতিনিধি রুপক দত্ত, দৈনিক নাগরিক ভাবনা উপজেলা প্রতিনিধি হেলন আহমেদ, দৈনিক ভোরের চেতনা উপজেলা প্রতিনিধি শাহাদাত হোসেন আপু, দৈনিক সন্ধাবানী উপজেলা প্রতিনিধি আমিনুর রশীদ চৌধুরী রুমান সহ প্রমুখ।

এ বিষয়ে আবুল ফয়সল মোঃ মাহবুব সুমেল আমাদের জানান, আমার হৃদয়ে জাগ্রত থাকে আমাদের সমাজের হতদরিদ্র ও প্রতিবন্ধীদের জন্য সবসময় আমার সামর্থ অনুযায়ী কিছু করার। তাই আজ তাদের মধ্যে নগদ এক লক্ষ টাকা বিতরণ করা হয়। তিনি আরও বলেন ইনশাআল্লাহ ভবিষ্যতে গরিব দুঃখীদের নিয়ে আরো বড় কিছু করার ইচ্ছা আছে। উনি আরো বলেন আমি গরিব-দুঃখী মেহনতি মানুষের পাশে সর্বদা ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...