আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীমঙ্গল অবৈধ ফুটপাত উচ্ছেদ অভিযান

 

শাহাদাত হোসেন অপু শ্রীমঙ্গল মৌলভীবাজার

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরে আজ বৃহস্পতিবার শতাধিক অবৈধ স্হাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করা হয়েছে। উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও পৌরসভা একসাথে এ অভিযান পরিচালনা করেন।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের চৌমোহনা, স্টেশন রোড, হবিগঞ্জ রোড, নতুন বাজার ও পুরান বাজারে অভিযান চালিয়ে এসব অবৈধ স্হাপনা উচ্ছেদ ও ফুটপাত দখলমুক্ত করা হয়।

অভিযানকালে উপজেলা প্রশাসনের পক্ষে উপস্হিত ছিলেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সন্ধীপ তালুকদার।

পৌরসভার পক্ষে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মো. মহসিন মিয়া, নির্বাহী প্রকৌশলী মো.জহিরুল ইসলাম, পৌর কাউন্সিলর কাজী আব্দুল করিম, কাউন্সিলর মীর এম এ সালাম, কাউন্সিলর মো.আলকাছ মিয়া ও কাউন্সিলর মো.ছাদ উদ্দিন।

পুলিশ প্রশাসনের পক্ষে উপস্হিত ছিলেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, পুলিশ পরিদর্শক ( অপারেশন) এ কে এম ফজলুল হক প্রমুখ।

অভিযান পরিচালনাকালে শহরের ভেতর বিভিন্ন সড়ক ও ফুটপাতের ওপর গড়ে ওঠা বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের অবৈধ স্থাপনা ভেঙ্গে দখলমুক্ত করা হয়। প্রশাসনের এ অভিযানকে পথচারী, শহরবাসী, স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীসহ সচেতন মহল স্বাগত জানিয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...