আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীমঙ্গল থানার পুলিশের অভিযানে ১২ জুয়াড়ি আটক

শাহাদাত হোসেন অপু শ্রীমঙ্গল মৌলভীবাজার

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাশি এলাকার কামাল মিয়ার ফিসারির একটি টিনশেড ঘর থেকে গতকাল সোমবার (২৫ জুলাই) রাত আনুমানিক সাড়ে ১০টায় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীরের নেতৃত্বে এক অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ ১২ জুয়ারীকে আটক করেন থানা পুলিশ।


এসময় থানা পুলিশ তাদের কাছ থেকে নগদ ৭৮ হাজার ২শত ৮০ টাকা উদ্ধার করেন।


আটককৃত জুয়ারীরা হলো, শ্রীমঙ্গল উপজেলার জুয়ারী জগতের সম্রাট আব্দুল মান্নান (৩৭), আজাদ মিয়া (৩৯), ওমর আলী (৪১), ময়না মিয়া (৪২), শফিক মিয়া (৪০), মনির হোসেন (৩৮), কফিল মিয়া (৪০), রফিক মিয়া (৩৬), খলিল মিয়া (৫০), বানিয়াচং উপজেলার চুনু মিয়া (৪৮) বাহুবল উপজেলার সামছু মিয়া (৪০), এবং মৌলভীবাজার সদর উপজেলার ফরমান মিয়া (৪২)।


শ্রীমঙ্গল থানা পুলিশ সূত্রে জানা যায়, অভিযান পরিচালনা কালে জুয়ারীদের কাছ থেকে নগদ টাকা ছাড়াও ১ টি কম্বল ও চার সেট তাস উদ্ধার করা হয়।


শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযান পরিচালনা করে ১২ জুয়ারীকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের পূর্বক আজ ২৬ জুলাই মৌলভীবাজার আদালতে প্রেরণ করলে আদালত জেল হাজতে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...