আজ ১৩ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ

শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানান কর্মসূচি পালিত

 

শাহাদাত হোসেন অপু, শ্রীমঙ্গল, মৌলভীবাজার:

“স্বেচ্ছায় করি রক্তদান, হাসবে রোগী বাঁচাবে প্রাণ।” এই প্রতিপাদ্যকে সামনে রেখেই শ্রীমঙ্গল রক্তদান সমাজকল্যাণ সংস্থার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানান কর্মসূচি পালিত।

বুধবার (১৪ই ডিসেম্বর) শ্রীমঙ্গল শহরতলীর হবিগঞ্জ রোডস্থ শ্রীমঙ্গল ইন হোটেল এন্ড রেস্টুরেন্টে সকাল থেকেই প্রায় দুই শতাধিক মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প, ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়, ফ্রি ডায়াবেটিস নিয়ন্ত্রণ, ফ্রি ব্লাড প্রেসার নির্ণয় ও আলোচনা সভা এবং সমাজ সেবায় অসামান্য অবদান রাখার জন্য অর্ধশতাধিক স্বেচ্ছাসেবীদের সম্মাননা স্মারক প্রদান সহ নানান কর্মসূচি পালিত হয়েছে।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আজহারুল ইসলাম অনিক ও সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ মুজাহিদুল ইসলাম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, মীর এম এ সালাম, ডা. আবদুল্লাহ আল মামুন, ডা. নাজেম আল রাফাত কোরেশী, আশিকুর রহমান, শেখ মোঃ আরিফুল ইসলাম,মোঃ ইমরান হোসেন। এতে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলরা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published.

     এ ক্যাটাগরির আরো নিউজ...