আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক অনুর মুক্তির দাবীতে রায়পুরায় মানববন্ধন কর্মসূচি পালন

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধিঃ

সারাদেশে সাংবাদিক হত্যা-মামলা, নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদ ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব নূর আলমগীর অনুর বিরুদ্ধে হয়রানি মূলক মামলার প্রতিবাদে ও মুক্তির দাবিতে রায়পুরা সাংবাদিক ঐক্য পরিষদের ব্যানারে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৮ আগষ্ট) বিকালে রায়পুরা থানার সামনে রায়পুরা সাংবাদিক ঐক্য পরিষদের সমন্বয়ক বশির আহম্মেদ মোল্লা, মোঃ মোস্তফা খান ও হারুন অর রশিদ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, লালমনিরহাটের কালীগঞ্জে বিএমএসএস’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সাংবাদিক নুর আলমগীর অনুকে থানায় ডেকে মামলায় গ্রেফতার ও দেশের বিভিন্ন প্রান্তে হয়রানির শিকার গণমাধ্যমকর্মীদের হয়রানি বন্ধ করে তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের নিকট আহ্বান জানান।

এসময় আরোও উপস্থিত ছিলেন, রায়পুরা সাংবাদিক ঐক্য পরিষদের সহযোগী সমন্বয়ক সাধন দাস, মো: মনিরুজ্জামান মনির, মেহেদেী হাসান রিপন, অজয় সাহা, তৌফিকুল হক তৌফিক, রফিকুল হক, রেজাউল করিম শাহিন, হারুনুর রশিদ, এম.আজিজুল ইসলাম, রিয়াজ আহমেদ, আশরাফুল ইসলাম সবুজ, বীনা আক্তার, প্রণয় ভৌমিক, শফিকুল ইসলাম, পারভেজ মোশারফ, আল-আমিন মিয়া, তাসলিমা আক্তার, দিদার মিয়া, কাজী শাহাদত হোসেন সহ আরো অনেকে।

মানববন্ধনে সাংবাদিকরা আরোও বলেন, সারাদেশে সাংবাদিকদের ওপর নির্যাতন, খুন হত্যা মিথ্যা মামলাসহ সকল প্রকার হয়রানি বন্ধ করতে হবে। আমরা সাংবাদিক দেশ ও জাতীর আয়না আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে যেতে হবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...