আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাকিবকে অধিনায়ক করে এশিয়া কাপের দল ঘোষণা

নরসিংদী পোস্ট—

বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) এশিয়া। কাপের দল ঘোষনা করেছেন। আজ শনিবার দুপুরে সাকিব আল হাসানকে অধিনায়ক করে এশিয়া কাপের জন্য ১৭ জনের বাংলাদেশ দল ঘোষণা করা হয়।বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) এশিয়া। কাপের দল ঘোষনা করেছেন। আজ শনিবার দুপুরে সাকিব আল হাসানকে অধিনায়ক করে এশিয়া কাপের জন্য ১৭ জনের বাংলাদেশ দল ঘোষণা করা হয়।বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি) এশিয়া। কাপের দল ঘোষনা করেছেন। আজ শনিবার দুপুরে সাকিব আল হাসানকে অধিনায়ক করে এশিয়া কাপের জন্য ১৭ জনের বাংলাদেশ দল ঘোষণা করা হয়।

বিসিবি সভাপতি পাপন, সাকিব আল হাসান ও বিসিবির কর্তারা বৈঠক করে আলোচনার পর বিকেলে এশিয়া কাপের দল ঘোষণা করেন নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

এর আগে অধিনায়ক হিসাবে সাকিব আল হাসানের নাম ঘোষণা করেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

উল্লেখ্য যে,চলতি মাসের শেষদিকে সংযুক্ত আরব আমিরাতে বসবে এশিয়া কাপের আসর। এবারের আসরটি হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। দলে চমক হিসেবে ৩ বছর পর জায়গা ফিরে পেয়েছেন হার্ডহিটার ব্যাটার সাব্বির রহমান। সাব্বির বাংলাদেশের হয়ে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন ২০০৯ সালের সেপ্টেম্বরে চট্টগ্রামে আফগানিস্তানের বিপক্ষে।

এছাড়াও দলে ঢুকেছেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। গত বছর অক্টোবরে টি–টোয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলের হয়ে সর্বশেষ খেলেন সাইফউদ্দিন। এরপর চোটের কারণে আর খেলা হয়নি।

এশিয়া কাপের জন্য ১৭ জনের দল: সাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ হোসেন ইমন, নুরুল হাসান সোহান, তাসকিন আহমেদ

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...