আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী পালিত

 

 

মোঃ কায়সার আহম্মেদ, পাবনা সংবাদদাতাঃ

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মদিন উপলক্ষে পাবনার চাটমোহর উপজেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বেগম খালেদা জিয়া ১৯৪৫ সালের ১৫ আগস্ট দিনাজপুরে জন্মগ্রহণ করেন। ইস্কান্দার মজুমদার ও তৈয়বা মজুমদার দম্পতির তৃতীয় সন্তান তিনি। ১৫ আগস্ট তার জন্মদিন উপলক্ষে কয়েক বছর ধরে কেককাটাসহ কোনো আনুষ্ঠানিকতা করছেন না বিএনপি।

১৬ আগস্ট মঙ্গবার বিকেল সাড়ে ৫টায় চাটমোহর উপজেলা বিএনপি’র আহবায়ক সাবেক এমপি কে.এম আনোয়ারুল ইসলামের বাসভবনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, উপজেলা যুগ্ন আহবায়ক অধ্যক্ষ মোঃ আব্দুর রহিম কালু। প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান।

দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাগারে যান খালেদা জিয়া। দেশে করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর ২০২০ সালের ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে সাজা স্থগিত করে সাময়িকভাবে মুক্তি দেওয়া হয় তাঁকে।

এরপর কয়েক দফা তার মুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে। কারাগার থেকে মুক্তি পাওয়ার পর লিভার সিরোসিস, হার্টের সমস্যাসহ নানা রোগে আক্রান্ত হন তিনি। বর্তমানে গুলশানের ভাড়া বাড়ি ফিরোজায় আছেন তিনি। ব্যক্তিগত চিকিৎসকরা নিয়মিত তার দেখাশোনা করছেন।

জন্মদিন উপলক্ষে তাঁর আরোগ্য ও দীর্ঘায়ু কামনা করেন নেতাকর্মীরা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...