আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিনেমায় ফিরে আসছে সুদিন মুক্তির আগেই বগুড়ায় শেষ ‘হাওয়া’ সিনেমার সব টিকিট


নিজস্ব প্রতিবেদক ঃ
এই বুঝি বড় পর্দায় ফিরে আসছে সুদিন। সিনেমা থেকে মুখ ফিরিয়ে নেয়া মানুষ এবার “হাওয়া” সিনেমার টিকেট কিনতে হুমড়ি খেয়ে পড়ছে বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে।

শুক্রবার বগুড়ার মধুবনে মুক্তি পাবে মেজবাউর রহমান সুমনের হাওয়া সিনেমা। মুক্তির আগেই সব টিকেট বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে হল কর্তুপক্ষ।

আগেই হাওয়া সিনেমার ‘সাদা সাদা, কালা কালা’ গান ‘ভাইরাল’ হয়েছে নেট–দুনিয়ায়। গানটির স্রষ্টা হাশিম মাহমুদও এখন আলোচনায়। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড এবং ফেইসকার্ড প্রোডাকশন প্রযোজিত গভীর সমুদ্রে মাছ ধরার ট্রলার ও জেলেদের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘হাওয়া’ সিনেমার পোস্টার ও ট্রেলারও মন ছুয়েছে দর্শকের।

হাওয়া সিনেমায় চান মাঝি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী।

মধুবন সিনেপ্লেক্সের মালিক আর এম ইউনুস রুবেল বলেন, দীর্ঘ দুই যুগ পর হাওয়া সিনেমার মাধ্যমে মানুষ হলমুখী হচ্ছে। ১৯৭৪ সালে যাত্রা শুরু করা মধুবনে গত দুই যুগে কোনো শোতে সব টিকিট অগ্রিম বিক্রির রেকর্ড নেই। তবে ‘হাওয়া’ সব রেকর্ড ভেঙে ইতিহাস গড়তে যাচ্ছে।

আগামীকাল বৈকালিক শোতে মধুবন সিনেপ্লেক্সের পর্দায় মুক্তি পাচ্ছে ‘হাওয়া’।

মধুবন সিনেপ্লেক্সের ব্যবস্থাপক মুকুল হোসেন বলেন, দীর্ঘদিন পর সিনেমায় সুদিন ফিরেছে। এক সপ্তাহ ধরে চলছে ‘পরান’। প্রথম দুই দিন ছিল হাউজফুল। এখনো দাপট কমেনি ‘পরান’–এর। পরানের পর এবার হাওয়ার পালা। অবস্থা দেখে মনে হচ্ছে, হাওয়ায় মাতোয়ারা দর্শক। এ সিনেমায় সুপারডুপার হিট ব্যবসা হবে।

মেজবাউর রহমান সুমনের কাহিনি ও পরিচালনায় ‘হাওয়া’ সিনেমায় চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি,সুমন,আনোয়ার, শরীফুল রাজ, নাসির উদ্দিন খান, সোহেল মণ্ডল, রিজভী রিজু, মাহমুদ হাসান, বাবলু বোস প্রমুখ অভিনয় করেছেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...