আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেই শিক্ষকের বিরুদ্ধে শিক্ষার্থীদের অভিযোগের তদন্ত শুরু

ফারজানা আক্তার

কুলিয়ারচর(কিশোরগঞ্জ)

কিশোরগঞ্জের কুলিয়ারচরে “বেগম নুরুন্নাহার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়” এর প্রধান শিক্ষক মতিয়ার রহমান এর বিরুদ্ধে বিদ্যালয়ের ছাত্রীরা ২৭ জুলাই উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিতি অভিযোগ দায়ের করেন। এবং ৩১ জুলাই নরসিংদী পোস্ট অনলাইন পোর্টালে কুলিয়ারচরে শিক্ষকের বিরুদ্ধে যৌন নির্যাতন মূলক আচরনের অভিযোগ এই শিরোনামে সংবাদ ও দৈনিক প্রতিদিনের সংবাদ নামে একটি পত্রিকায় সংবাদ প্রকাশ হলে এ প্রক্ষিতে তদন্ত কমিটি গঠন করে।

৩ আগষ্ট দুপুর ১২ ঘটিকার সময় প্রাথমিক তদন্ত কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম লুনা জানান,৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির মাধ্যমে প্রাথমিক ভাবে দুই পক্ষের বক্তব্য নিয়েছি এবং এ তদন্ত কার্যক্রম অব্যহত আছে।

মাধ্যমিক শিক্ষা অফিসার আলতাফ হোসেন জানান, তদন্ত কার্যক্রমে ইউএনও স্যারকে আমি সহযোগিতা করছি এবং এ বিষয়ে আরো জোড়ালো ভাবে তদন্ত করতে হবে বলে মনে করি।

এ বিষয়ে প্রধান শিক্ষক মতিয়ার রহমান বলেন, কোন একটি ষড়যন্ত্রকারি চক্র আমার বিরুদ্ধে লেগে এ সকল মিথ্যা অভিযোগ সাজিয়েছে।

উল্লেখ, ছাত্রীদেরকে অশ্লীল গালিগালাজ,সেক্সিয়াল বিষয়ে ছাত্রীদের নানা প্রশ্ন করা, বাসর ঘরে কি করে এমন ধরনের বিব্রতীকর প্রশ্ন করা এমনকি ছাত্রীদের শরিরে আপত্তিকর স্থানে হাত দেওয়ারও অভিযোগ উঠেছে এই প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...