আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রী বাবার বাড়ি থেকে না আসায় অভিমানে স্বামীর আত্মহত্যা

বেলাব(নরসিংদী) প্রতিনিধি : স্ত্রী ফারজানা স্বামীর সাথে রাগ করে চলে গেছে নারায়নগঞ্জ জেলার রম্নপগঞ্জ উপজেলার গাওছিয়া গ্রামে বাবার বাড়িতে। কিন্তু বাবার বাড়ি থেকে অনেক চেষ্ঠা করেও স্ত্রীকে ফেরাতে পারেনি স্বামী মামুন মিয়া। স্ত্রীকে বাড়িতে নিয়ে আসতে গত শুক্রবার স্বামী মামুন মিয়া যায় শশুর বাড়ি। সেখান থেকেও ব্যর্থ হয় সে। এর জের ধরে পরদিন শনিবার মামুনের মা কুহিনুর বেগম ছেলের বৌকে বাবার বাড়ি হতে আনতে ফের যায় গাওছিয়ায়। তিনিও ব্যর্থ হয়ে ফিরে আসেন। এ খবর শুনে গতকাল শনিবার দুপুর আড়াইটায় অভিমান ও রাগ করে নিজের বসত ঘরের ধন্নায় গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে স্বামী মামুন মিয়া। ঘটনাটি ঘটেছে আজ শনিবার উপজেলার চরউজিলাব ইউনিয়নের বারৈচা মধ্যপাঁড়া গ্রামে। পুলিশ লাশ উদ্বার করে ময়না তদন্ত্মের জন্য নরসিংদী মর্গে প্রেরণ করেছে।

স্থানীয়রা জানান,মামুন মিয়া নারায়নগঞ্জ জেলার গাওছিয়া গ্রামে ফারজানা নামে এক মেয়েকে বিয়ে করে। বিয়ের পর স্বামীর সাথে ঝগড়া করে গত এক সপ্তাহ আগে স্ত্রী ফারজানা চলে যায় বাবার বাড়ি। স্ত্রী বাড়িতে ফেরাতে বারবার চেষ্ঠা করেও ব্যর্থ হয় স্বামী মামুন। গত শুক্রবার স্বামী মামুন ও শনিবার তার মা কুহিনুর আবার যায় গাউছিয়ায় স্ত্রী ফারজানার বাবার বাড়িতে। কিন্তু দুজনেই ব্যর্থ হয়ে ফিরে আসে। এসব কারনেই মামুন অভিমান করে আত্মহত্যা করে।

বেলাব থানার ওসি মোঃ তানভীর আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,খবর পেয়ে আমরা ঘটনাস্থাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্ত্মের জন্য লাশ মর্গে পাঠিয়েছি। রিপোর্ট পেলেই বুঝা যাবে মৃতু্যর আসল কারন কি?

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...