আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামীর বিরুদ্ধে ফেসবুক আইডি খুলে অপপ্রচার করায় স্ত্রীর সংবাদ সম্মেলন

 

এম. আর রুবেল, ভৈরব প্রতিনিধি:
কিশোরগঞ্জের কুলিয়ারচরের প্রবাসী স্বামী আতিক হাসান নিলয়ের বিরুদ্ধে ফেসবুকে ভুয়া আইডি খুলে অপপ্রচার ও মিথ্যা মামলার অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে স্ত্রী জান্নাতুন্নেছা।

আজ রবিবার কুলিয়ারচর পৌর এলাকার শহীদ সেলিম স্মৃতি সংসদ মাঠে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী জান্নাতুন্নেছা বলেন, ভৈরব পৌর শহরের আমলপাড়া গ্রামের মাসুদ মিয়ার স্ত্রী মাসুদা আক্তারের (৪০) সাথে দীর্ঘ ১বছর আগে ফেসবুকে আমার স্বামী আতিক হাসান নিলয়ের পরিচয় হয়। মাসুদা আক্তার বিভিন্ন সময়ে আমার প্রবাসী স্বামী নিলয়কে কথার ছলে বিভিন্নভাবে প্রেমের ফাঁদে ফেলে। পরবর্তীতে তার প্রয়োজনের কথা বলে মাসুদা আক্তারের ব্যবহৃত বিকাশ মোবাইল নাম্বার ও তার বাড়ির সামনে থাকা একটি বিকাশের দোকানের বিকাশ নাম্বারের মাধ্যমে পর্যায়ক্রমে টাকা নেওয়া শুরু করে। এইভাবে আমার স্বামীর নিকট থেকে প্রায় ৩লক্ষ টাকা হাতিয়ে নেয় মাসুদা আক্তার। আমার স্বামী নিলয় তার পাঠানো টাকা ফেরত চাইলে মাসুদা আক্তার বিভিন্ন অযুহাত দেখিয়ে তালবাহানা করতে থাকে। টাকা চাওয়ার পর থেকে মাসুদা আক্তার আমার স্বামী নিলয়ের নামে মিথ্যা মামলার করে হয়রানী করবে বলে হুমকি দিয়ে আসছে।
তিনি আরও বলেন, দুই তিন দিন আগে তাঁর স্বামীর বিরুদ্ধে ভৈরব থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করে মাসুদা আক্তার। বর্তমানে তাকেও বিভিন্ন প্রকার হুমকী ধামকি দিয়ে আসছে মসুদা আক্তারও তার পরিবার বর্গ।
এছাড়া মাসুদা আক্তার ইদানীং আতিক হাসান নিলয়ের নাম ও ছবি ব্যবহার করে একাধিক ফেইসবুক আইডি খুলে মিথ্যা অপপ্রচার করে আসছে। আমি আমার স্বামীর পক্ষ থেকে ভৈরব থানায় দাখিলকৃত মিথ্যা অভিযোগ ও ফেসবুকে মিথ্যা অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি টাকা উদ্ধারের সুব্যবস্থা করে দেওয়ার জন্য প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, প্রবাসী আতিক হাসানের মা রহিমা বেগম ও তার শিশু সন্তান আদি হাসান।

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...