আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হামিদ মালসের নতুন মিউজিক ভিডিও মন ছুঁয়েছে সবার

‌‌বিনোদন প্রতিবেদকঃ

পুরানো গানকে নতুনত্বের ছোঁয়ায় এবার সংগীত প্রেমীদের মন ছুঁয়েছে হামিদ মালসের র‍্যাপ গান।

হামিদ মালসের র‍্যাপ গানের
সু’সময় চলছে এখন। তারই ধারাবাহিকতায় র‍্যাপ গানের পরিচিত মুখ হামিদ মালস নিয়ে এসেছেন নতুন মিউজিক ভিডিও চুপি চুপি ২.০।

রেক লাবিব মিডিয়া মার্কেটিং এজেন্সির প্রযোজনায়, জেরী জিনিয়াসের পরিচালনায় হামিদ মালস তার কণ্ঠে পুরনো গানকে নতুনত্বের ছোঁয়ায় উপস্থাপন করেছেন এ ভিডিওতে। ভিডিওতে দুটি চমৎকার ঝুটি ছিলো চোখে পড়ার মতো। অভিনয় ঝুটিতে হামিদ ও আনফি, জেরি এবং প্রনমীর চমৎকার অভিনয়ে ফুটে উঠেছে গানের মূল থিম।

হামিদ মালস অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হওয়া গানটি মূলত খুরশীদ আলম ও রুনা লায়লার গাওয়া “চুপি চুপি বলো কেউ জেনে যাবে” গানের হুক লাইনের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। পাশাপাশি যুক্ত করা র‍্যাপ লিরিক্স; তরুণ প্রজন্মকে আকৃষ্ট করবে।

গানটির মিউজিক ডিজাইন করেছেন রাজ হৃদয়। ভিডিও সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন রনি শিকদার জিতু। নতুন এই গান সম্পর্কে হামিদ মালস বলেন, খুব অল্প সময়েই গানটিতে আশাতীত সাড়া পেয়েছি। ইউটিউবে যেমন সাড়া মিলেছে তেমনি টিকটক-লাইকির শর্ট ভিডিওর প্লাটফর্মগুলোতেও গানটি দারুণভাবে লুফে নিয়েছেন দর্শকশ্রোতারা।

এরকম আরো কিছু গান রয়েছে মুক্তির অপেক্ষায়। আশা রাখা যায়, সেগুলোতেও শ্রোতারা নিরাশ হবেন না। আমি আমার সর্বোচ্চটা দিয়ে শ্রোতাদের র‍্যাপ গানের মাধ্যমে সুস্থ্য বিনোদন দেয়ার চেষ্টা করছি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...