আজ ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

৭১’এর ঘাতকেরা দেশে এখনো ষড়যন্ত্র চালাচ্ছে – দীপংকর তালুকদার এমপি

সাকিব আলম মামুন
লংগদু, (রাঙামাটি) প্রতিনিধিঃ

রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১১টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা পরিষদের মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠান শুরু হওয়ার পূর্বে শহীদদের স্মরণে ১মিনিট নিরবতা পালন করে।

লংগদু উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সেলিম সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটির সংসদ সদস্য ও খাদ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এসময় তিনি বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে আমরা বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশ পেতাম না। কিন্তু এই মহান ব্যক্তিকে পাকিস্তানি প্রেতাত্মাদের মদদে কিছু বিশ্বাসঘাতক ১৯৭৫ সালে ১৫ আগস্ট স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেন। তারা এখনো দেশের উন্নয়নমূখী কাজে ব্যাঘাত ঘটাতে প্রস্তুত। তাদের এই আশা কখনো আওয়ামী লীগ পূর্ণ হতে দিবে না। কুচক্রী মহলের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে। তাদের সকল ষড়যন্ত্র ও মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। তারা দেশ ও জাতির জন্য অমঙ্গলকর।

বক্তব্যে তিনি আরোও বলেন, বিএনপির নেত্রী খালেদা জিয়া তার জন্মসাল ও তারিখ কোথাও সঠিকভাবে দিয়েছে কিনা তা এখনো অনিশ্চিত, সে মিথ্যাচার চালিয়ে যাচ্ছে। যেখানে একটা দলের প্রধান ব্যক্তি সাধারণ মানুষকে মিথ্যা বলছে সেখানে সে কিভাবে রাজপথে নামার কথা ভাবতে পারে। মানুষ এখন আর বোকা নেই, সবাই সত্যটা জানে। সুতরাং রাজপথে নামতে হলে আগে নিজেকে ঠিক করতে হবে।

শোক সভায় আরো বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক রফিকুল ইসলাম মওলা, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা, রাঙামাটি জেলা যুবলীগের সহ-সম্পাদক মনসুর আহম্মদ, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সুভাষ চন্দ্র দাস, হাজী ফয়েজুল আজিম, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুর রহমান সাগর, সহ-সভাপতি আব্দুল আলী, জেলা পরিষদের সদস্য আসমা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন শিপুসহ স্থানীয় বিভিন্ন ইউপি’র নেতাকর্মী ও মহিলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠন সমূহ এবং জন সাধারণ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বর্তমান সময়ে দেশের অর্থনৈতিক বিষয় নিয়ে বিএনপি ও জামাত শিবিরের নেতা কর্মীরা বিভিন্ন ভাবে মিথ্যাচার করে যাচ্ছে এবং সরকারের সকল উন্নয়নমূলক কাজে প্রতিবন্ধকতার পায়তারা চালাচ্ছে। অতীতে এধরনের কোনো কার্যক্রমে তারা সফল হতে পারেনি। আওয়ামী লীগ সরকার জনতার সরকার, জনগণের কল্যাণে প্রতিষ্ঠা লগ্ন থেকেই আওয়ামী লীগ সরকার কাজ করে আসছে এবং ভবিষ্যতেও চলমান থাকবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...