আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গ্রামীণ ব্যাংকের উদ্যোগে বাসন গাজীপুর শাখায় সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে কম্বল বিতরণ।

 

জাকারিয়া আল মামুন গাজীপুর জেলা প্রতিনিধি

গ্রামীণ ব্যাংকের উদ্যোগে দেশব্যাপী সংগ্রামী (ভিক্ষুক) সদস্যদের মাঝে কম্বল কম্বল বিতরণের অংশ হিসেবে ১০ই জানুয়ারী ২০২৩ ইং মঙ্গলবার দুপুরে গাজীপুর যোনের আওতাধীন বাসন গাজীপুর শাখায় ভিক্ষুকদের মাঝে কম্বল বিতরণ করা হয়

এ সময় ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ আব্দুর রহিম খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ মোছলেহ উদ্দিন (পরিচালক মানব সম্পদ সেবা ব্যবস্থাপনা)।

কম্বল বিতরণ অনুষ্ঠানে গ্রামীণ ব্যাংক পরিচালনা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. একে এম সাইফুল মজিদ বলেন আমাদের সমাজে সবচেয়ে অসহায় হচ্ছে ভিক্ষুক শ্রেনী। আর এই ভিক্ষুকদের জন্য রয়েছে গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্য কর্মসূচি। এর আওতায় তাদের জীবনমান উন্নয়নে নিবিড়ভাবে কাজ করে চলেছে গ্রামীণ ব্যাংক।
গ্রামীণ ব্যাংকের ব্যাবস্হাপনা পরিচালক জনাব আবদুর রহিম খানঁ বলেন, ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিবেদিত প্রতিষ্ঠান গ্রামীন ব্যাংক।

উপব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ মোছলেহ উদ্দিন বলেন, করোনার সময়ও আমরা সারাদেশে সংগ্রামী সদস্যদের মাঝে দুইবার করে ত্রাণ সামগ্রী নিয়ে পাশে দারিয়েছি, সরকারের পাশাপাশি ইনশাআল্লাহ অসহায় দের জন্য কাজ করে যাচ্ছে গ্রামীণ ব্যাংক।

গাজীপুর যোনের যোনাল ম্যানজার বলেন আমরা বিগত দুই দিন যাবৎ তীব্র এই শীতে অসহায়দের গরম কাপর দিয়ে যাচ্ছি, অসহায়দের জন্য এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...