আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিন লক্ষাদিক জনগনকে ঈদের বার্তা দিয়েছেন, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক, কাজী মাজহারুল ইসলাম

 

ঈদ মোবারক –কাজী মাজহারুল ইসলাম ,সাংগঠনিক সম্পাদক ,আওয়ামী যুবলীগ , এমন একটি এস এম এস আসে বেলাব মনোহরদী উপজেলার সাড়ে তিন লক্ষ জণগনের মোবাইলে ।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদীর মনোহরদী ও বেলাব উপজেলার সর্বস্তরের জনগণকে ঈদ শুভেচ্ছা জানান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম। তিনি উপজেলার সাড়ে তিন লক্ষ জণগনকে মোবাইলে মেসেজ দিয়ে শুভেচ্ছা বার্তা জানান। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুঃস্থ ও অসহায় ২০০০ পরিবারের মাঝে খাদ্য, ঈদ সামগ্রী, নগদ অর্থ ও নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার পাঞ্জাবি বিতরণ করেন।
বেলাব উপজেলার যুবলীগ নেতা এস এম কাইয়ুম জানান ,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম একজন বিচক্ষণ , যুবসমাজের আইকন, মানবিক কর্মী বান্ধব নেতা। তিনি সবসময়ই নরসিংদী-০৪ (মনোহরদী-বেলাব) নির্বাচনী এলাকার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ বিভিন্ন ইউনিয়নের অসহায় গরিব মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এছাড়াও তিনি প্রতিনিয়তই উপজেলার বিভিন্ন ইউনিয়নে গরীব দুঃখী ও অসহায় মানুষের মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার বিতরণ করে যাচ্ছেন।
বেলাব উপজেলার পাটলী ইউনিয়নের চন্ডীপাড়া গ্রামের মোল্লাবাড়ির মোসাম্মৎ রহিমা বেগম বলেনঃ- কিছুদিন আগে কাজী মাজহারুল ইসলাম ভাই আমাকে একটি সেলাই মেশিন প্রদান করেন যেটি দিয়ে আমার পরিবারের ও আশে পাশের মানুষের জামা তৈরী করে জীবিকা নির্বাহ করেছি , উনার মত করে সবাই ভাবলে হয়তো দেশে দারিদ্রতা কমে আসতো খোজ নিয়ে জানা গেছে বেলাব মনোহরদীতে গত দেড় বছরে ১২০ টি সেলাই মেশিন প্রদান করেন তিনি।
মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নের লাখপুর গ্রামের আবু বক্কর ছিদ্দিক বলেন কাজী মাজহারুল ইসলাম আমার মেয়েকে (প্রতিবন্ধী) একটি হুইল চেয়ার প্রদান করে এতে করে আমার মেয়ের চলাফেরা করতে সুবিদে হয় । মানবিক যুবলীগের উজ্জল দৃষ্টান্ত কাজী মাজহারুল ইসলাম ।
এ বিষয়ে জানা যায় দুই উপজেলায় এখন পর্যন্ত প্রতিবন্ধীদের মাঝে ১৩০ টি হুইল চেয়ার বিতরন করেছেন । এছাড়া মাহে রমজান উপলক্ষে বেলাব মনোহরদীর বিভিন্ন মাদ্রসায় কমল কমলমতি শিক্ষার্থীদের হাতে তুলে দেন ২৪০০ কোরআন শরিফ ।
শীতকালে দরিদ্র মানুষের হাতে তুলে দেন কম্ভল, অসহায় মানুষের পাশে দাড়িয়ে কখনো দিয়েছেন সেলাই মেশিন, কখনো বা প্রতিবন্ধীদের দিয়েছেন চলার মতো সম্ভল হুইল চেয়ার ।
পবিত্র ঈদুল ফিতরে ঈদ আনন্দ ভাগ করে নিতে তাঁর নিজস্ব অর্থায়নে দুঃস্থ ও গরীব অসহায় ২০০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও দুই হাজারের অধিক নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার পাঞ্জাবি বিতরণ করেন এই মানবিক ও কর্মী বান্ধব নেতা।
এ বিষয়ে জানতে চাইলে কাজী মাজহারুল ইসলাম বলেন, দীর্ঘ দশ বছর ধরে মনোহরদী ও বেলাব উপজেলা বিভিন্ন ইউনিয়নের অসহায় গরিব মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি। ঈদের সময় প্রয়েজনীয় ঈদ সামগ্রী বিতরণ করে আসছি, মসজিদ, মাদারাসায় আর্থিক সহায়তা করছি, অসহায় রোগিদের চিকিৎসার ব্যাবস্থা করে দিয়েছি, হিন্দু ভাইদের মন্দিরে আর্থিক অনুদান দিয়েছি। এছাড়াও আমি, আমার পরিবার ও আমার কর্মীরা জীবন বাজী রেখে করোনা কালীন সময়ে কর্মহীন মানুষদের বাড়িতে বাড়িতে গিয়ে চাল, ডাল, ও বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য সামগ্রী, সেনিটেশন সামগ্রী ও মাক্স দিয়েছি । তিনি বলেন মনোহরদী – বেলাব উপজেলার জনগনের সাথে সদা সর্বদা ছিলাম, আছি ও থাকব। নিজের ও পরিবারের আর্থিক সচ্ছলতার জন্য রাজনীতি করি না, সাধারন জনগনের জন্য রাজনীতি করি। আমি নিতে আসিনি, দিতে এসেছি। আমি দলমত নির্বিশেষে সবার দোয়া চাই, সহযোগীতা ও ভালবাসা চাই”।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...