আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে হানাদার মুক্ত দিবস পালিত

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীতে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে। সোমবার (১২ ডিসেম্বর) নরসিংদী হানাদার মুক্ত দিবস উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে এসব কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ‍্যে ছিল হানাদার মুক্ত দিবসের বিজয় র‌্যালী ও আলোচনা সভা করেছে ।

দিবসটি পালন উপলক্ষে সকাল ১০টায় সার্কিট হাউজ থেকে জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের নেতৃত্বে একটি বিজয় র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমির সামনে গিয়ে শেষ হয়। এতে বীর মুক্তিযোদ্ধাগণ, জেলা প্রশাসন, জেলা পুলিশ, সিভিল সার্জন, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীরা অংশ নেয়। পরে বেলা সাড়ে ১১টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলন জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান। নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোস্তফা মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সিভিল সার্জন ডা. মো. নূরুল ইসলাম, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ আলী, নরসিংদী পৌরসভার মেয়র আমজাদ হোসেন বাচ্চু ও সেক্টর কমান্ডারস্ ফোরাম’ ৭১ নরসিংদী জেলা শাখার সভাপতি বীর মুক্তিযাদ্ধা আব্দুল মোতালিব পাঠান।

এসময় বিভিন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...