আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর ধুকুন্দি উচ্চ বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি ভাস্কর অলি মাহমুদ

নরসিংদী প্রতিনিধি: নর‌সিংদীর বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দি উচ্চ বিদ‌্যালয়ের ম‌্যানে‌জিং ক‌মি‌টির নতুন সভাপ‌তি নির্বাচিত হলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য লেখক ও সংস্কৃতি কর্মী ভাস্কর অলি মাহমুদ।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী ) সকালে বিদ্যালয়ের নিয়মিত ম‌্যানে‌জিং ক‌মি‌টির সভাপতি গঠনকল্পে বিদ্যালয় সভা কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার শেখ মতিউর রহমান । বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান মনির, নবনির্বাচিত অভিভাবক সদস্য নুরুল ইসলাম, ইমতিয়াজ আহমেদ, আলতাব হোসেন, বাদল মিয়া, সংর‌ক্ষিত ম‌হিলা সদস‌্য রোকেয়া,বেগম, সাধারণ শিক্ষক প্রতিনিধি ওমর ফারুক, হুমায়ুন কবির ও সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি মেহের আফরোজ শাওন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিদ্যালয়ের সভাপতি হিসেবে ভাস্কর অলি মাহমুদ এর নাম প্রস্তাব করেন নির্বাচিত অভিভাবক সদস্য আলতাব হোসেন মেম্বার। পরে সকল অভিভাবক প্রতিনিধি ও শিক্ষক প্রতিনিধিরা সর্ব সম্মতিক্রমে ভাস্কর অলি মাহমুদকে সভাপতি হিসেবে সমর্থন করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান ভূইয়া বলেন, নির্বাচিত স্কুল কমিটির সদস্যরা পরবর্তী দুই বছর বিদ্যালয় পরিচালনা করবেন।

ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সভাপতি ভাস্কর অলি মাহমুদ বলেন, ‘ধুকুন্দি উচ্চ বিদ্যালয় উপজেলার একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। এই বিদ্যালয়ের শিক্ষার মানন্নোয়নের পাশাপাশি অবকাঠামোগত উন্নয়নে মনোনিবেশ করা আমার মূল লক্ষ্য। আমাকে যারা এই দায়িত্ব দিয়েছেন, আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার জন্য সবাই দোয়া করবেন ও সকলের কাছে সার্বিক সহযোগিতা কামনা করি।’

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...