আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদী-৪ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা কাজী মাজহারের ব্যাপক গণসংযোগ

 নিজস্ব প্রতিবেদক
আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নরসিংদী -০৪  (মনোহরদী -বেলাব)  আসনে কেন্দ্রীয় যুবললীগের সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম এলাকায় ব‍্যাপক  গণসংযোগ করে যাচ্ছেন। তিনি আগামী সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ালী লীগের মনোনয়ন প্রত‍্যাশী হবেন বলে জানা গেছে।
কাজী মো. মাজহারুল ইসলাম একজন শিক্ষকের সন্তান হয়েও স্কুলজীবনেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে ছাত্রলীগের রাজনীতিতে সম্পৃক্ত হন। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। বর্তমানে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বরত হয়ে বরিশাল বিভাগের সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতা।
চট্টগ্রাম  বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নকালে কাজী মো. মাজহারুল ইসলাম খালেদা-নিজামী জোট সরকার বিরোধী  আন্দোলনে সক্রিয়  অংশগ্রহণ করায় মামলা-হামলার শিকার হয়ে কারাভোগ করেন।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে
কাজী মো. মাজহারুল ইসলাম ইতোমধ‍্যে মনোহরদী ও বেলাব এই দুই উপজেলার সকল ইউনিয়নে,পৌর শহরে  তিনি গণসংযোগ করে ভোটারদের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন। এছাড়াও তিনি এলাকার অসচ্ছল প্রতিবন্ধি ও হতদরিদ্র মানুষের কল‍্যানে ও তাদের জন‍্য সদা উদার হস্ত থেকেছেন। তাছাড়া এলাকার যুব সমাজের আইকন ইতোমধ‍্যে তাদের অন্তরে স্থান করে নিয়েছেন এই যুবলীগ নেতা।
সম্প্রতি গণ সংযোগকালে  বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় এই নেতা বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত  রাখতে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার কোনো  বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। নৌকাকে বিজয়ী করাতে  কাজ করে যাচ্ছি । তবে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই চূড়ান্ত। মনোনয়ন  না পেলেও  নৌকার পক্ষে কাজ করে যাব। তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে স্বাধীনতা এনে দিয়েছেন। কিন্তু তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা  বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্য, সন্ত্রাস , জঙ্গিমুক্ত করতে সক্ষম হয়েছে। বাংলাদেশকে বিশ্বের দরবারে  উন্নত রাস্ট্র  হিসেবে পরিচিতি দিয়েছেন ।
কাজী মো. মাজহারুল ইসলাম বলেন, আমি নরসিংদী জেলার মনোহরদীর সন্তান হিসেবে এলাকার সাধারণ মানুষের  পাশে থেকে আমৃত্যু সেবা করে  যেতে চই। ইনশাআল্লাহ্‌।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...