আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ কৃষি সম্প্রসারণ অধিদপ্তর দ্বিতীয় স্থান

 

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ দুই দিনব্যাপী আয়োজিত কৃষি সম্প্রসারণ অধিদপ্তর দ্বিতীয় স্থান অধিকার করেছে।

ব্যাপক উৎসাহ আর সর্বস্তরের মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অনুষ্ঠিত হয়েছে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২। দুই দিনব্যাপী আয়োজিত এ মেলার প্রথমদিনে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে শুভ উদ্ধোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব আসাদুজ্জামান নূর, মাননীয় সংসদ সদস্য, নীলফামারী-২। এরপর বর্ণাঢ্য এক র‍্যালির আয়োজন করা হয়। র‍্যালি শেষে জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাসহ মেলার স্টলগুলো পরিদর্শন করেন। এরপর উদ্ভাবনী অলিম্পিয়াডের বিভিন্ন প্রকল্পের প্রদর্শনসহ সকল দপ্তরের উদ্ভাবনী কার্যক্রম প্রদর্শনসহ একটি প্রীতি ফুটবল ম্যাচ আয়োজনের মধ্য দিয়ে প্রথম দিন শেষ হয়। মেলার দ্বিতীয় দিনে কুইজ প্রতিযোগিতা, মাল্টিমিডিয়া প্রেজেন্টেশান এবং পুরস্কার বিতরণী, সমাপনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলার সফল সমাপ্তি হয়।

সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন তার সহধর্মিনী ও জেলা লেডিস ক্লাবের সম্মানিত সভাপতি জনাব ফারহানা বিনতে আজিজসহ সপরিবারে যোগদান করেন। এছাড়াও জেলা প্রশাসকের কার্যালয়ের ডিডিএলজি, অতিরিক্ত জেলা প্রশাসকগণ ও অন্যান্য কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ, শিক্ষক ও শিক্ষার্থীগণ সহ সকল শ্রেণির লোকজন অংশগ্রহণ করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...