আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পোলাও মজা না হওয়ায় বেলাবতে পিতাকে হত্যা

বেলাবতে মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে পিতার মর্মান্তিক মৃত্যু

বেলাব(নরসিংদী) প্রতিনিধি
পোলাও মজা হয়নি এ অপবাদে মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে মর্মান্তিক মৃত্যু হয়েছে অছিমউদ্দীন (৮২) নামের এক পিতার। এসময় লাঠির আঘাতে মা রহিমা বেগমও হয়েছেন আহত।

নির্মম এই ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার রাত সাড়ে ১২ টায় উপজেলার সল্লাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে আলফেজ ফেসানিকে আটক করেছে।

পুলিশ ও নিহত বৃদ্ধার স্ত্রী রহিমা বেগম জানান,আমার ছেলে আলফেজ ফেসানী দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন। বর্তমানে তার চিকিৎসা চলছে। গতকাল রাতে বাড়ির পাশে তালুকদার বাড়িতে ওয়াজ হচ্ছিল। এ কারনে বাড়িতে তেমন কেউ ছিলনা। রাত সোয়া ১২ টায় আমি আমার বৃদ্ধ স্বামী ও মানসিক ভারসাম্যহীন ছেলেকে নিয়ে ঘরে পোলাও খেতে বসি। এসময় পোলাও মজা হয়নি এমন কথা বলে আলফেজ ফেসানি প্রথমে আমাকে লাঠি দিয়ে মারধর করে। পরে তার পিতা প্রতিবাদ করলে তার মাথায় লাঠি দিয়ে আঘাত করে সে। এতে ঘটনাস্থলেই আমার স্বামীর মর্মান্তিক মৃত্যু হয়।

এ ব্যাপারে বেলাবো থানায় নিহতের মেয়ে তাপসী আক্তার বাদী হয়ে ঘাতক ভাই আলফেজ ফেসানিকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা নং -৪।

বেলাব থানার ওসি(তদন্ত) মোঃ ফরিদ উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মাসসিক ভারসাম্যহীন ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...