আজ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের ঘটনায়

 

নিজস্ব প্রতিবেদক ঃ-

বেলাবতে অহিদুজ্জামান অহিদ নামে এক চাল ব্যবসায়ীকে মারধর করে দোকান থেকে দশ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে তারই সৎ ভাই শহিদুজ্জামানের বিরুদ্ধে। অভিযুক্ত শহিদ রামপুর বনশ্রী থানার ট্যুরিস্ট পুলিশের এ এস আই বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত পৌনে নয় টায় উপজেলার আমলাব বাজারে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ীকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে আহত ব্যবসায়ীর বড় ভাই সদর উদ্দীন সেন্টু বাদি হয়ে বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দাযের করেছেন।

এদিকে ব্যবসায়ী অহিদুজ্জামানের উপর হামলা ও দশ লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় আজ বিকালে আমলাব বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসি।

জানা গেছে অহিদুজ্জামান ও শহিদুজ্জামানের মধ্যে পারিবারিক দ্বন্ধ আছে।

তারই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার রাতে শহিদুজ্জামান আমলা্ব বাজারের অহিদুজ্জামানের চালের দোকানে গিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে অহিদুজ্জামানকে মারধর করে। পরে তাদের বড় ভাই স্কুল শিক্ষক সদর উদ্দীন সেন্টু খবর পেয়ে ঘটনাস্থলে গেলে তাকেও মারধর করে শহিদুজ্জামান।

ঘটনার দিন রাতেই ব্যবসায়ী অহিদুজ্জামানের বড় ভাই সদর উদ্দীন সেন্টু শহিদুজ্জামানসহ অজ্ঞাতনামা কয়েক জনের নামে বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বর্তমানে আহত ব্যবসায়ীকে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী অহিদুজ্জামান জানান,শুক্রবার রাত পৌনে নয়টায় ব্যবসায়ী অহিদুজ্জামান আমলাব বাজারে তার চালের দোকানে বসে ব্যবসায়িক হিসাব করার সময় হঠাৎ দোকানে ঢুকে তারই সৎ ভাই পুলিশের এএসআই শহিদুজ্জামান কথা কাটাকাটি শুরু করে। কথা কাটাকাটির এক পর্যায়ে শহিদুজ্জামান হঠাৎই মারধর শুরু করে বড় ভাই অহিদকে। এসময় অহিদের ডাক চিৎকারে তার বড় ভাই স্কুল শিক্ষক সদর উদ্দীন সেন্টু এগিয়ে আসলে তাকে পিটায় উক্ত এএসআই। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্থানীয়রা আহত ব্যবসায়ী অহিদ মিয়াকে প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।

আমলাব বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান ও বণিক সমিতির সভাপতি মিঞা মোহাম্মদ হেলিম,বাজারে এসে ব্যবসায়ী অহিদুজ্জামানের হামলার ঘটনায় সুষ্ঠ তদন্ত করে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানান।

অভিযুক্ত পুলিশের সহকারী উপপরিদর্শক মোঃ শহিদুজ্জামানের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি পরে ফোন দিচ্ছি বলে ফোন রেখে দেন। পর বারবার ফোন দেয়ার পরও রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ঘটনাস্থলে আসা বেলাব থানার এস আই মোঃ কামরুল ইসলাম জানান,খবর শুনে আমরা ঘটনাস্থলে গিয়েছি। দুই ভাইয়ের মধ্যে একটু হাতাহাতি হয়েছে। প্রাথমিক ভাবে টাকা নেয়ার সত্যতা পাওয়া যায়নি।ৃ

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...