আজ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে স্বাধীনতা পুরস্কার ২০২২ প্রাপ্তকে সংবর্ধনা প্রদান

বেরাব(নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদীর বেলাবতে স্বাধীনতা পুরস্কার ২০২২ প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ফ্লাইট সার্জেন্ট (অব).আব্দুল জলিলকে সংবর্ধনা প্রদান ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়ছে।

আজ শুক্রবার ১০ফেব্রুয়ারী বিকাল ৩ঘটিকায় নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয় প্রাঙ্গণে বেলাব নারায়ণপুর লাল সবুজ চেতনা সংসদ সভাপতি কাজী শামিম হাসান সভাপতিত্বে ও বেলাব নারায়ণপুর লাল সবুজ চেতনা সংসদ সাধারণ সম্পাদক মোঃনাজমুল হোসেন রস্তুম সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাননীয় মন্ত্রী শিল্প মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, এ্যাড.নূরুল মজিদ মাহমুদ হুমায়ন।

উক্ত সংবর্ধনাতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি,নারায়ণপুর রাবেয়া মহাবিদ্যালয় গভর্নিং বডি:প্রধান উপদেষ্টা, লাল সবুজ চেতনা সংসদ ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন, ইন্জিনিয়ার মোঃখায়রুল বাকের।
আগরতলা মামলার গবেষক, দূর্যোগ ব্যবস্থাপনা ও জাতিগত অধিকার বিশেষজ্ঞ, শিক্ষক ঢাকা বিশ্ববিদ্যালয় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডঃফাতিমা ইয়াসমিন।
এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র ভৈরব পৌরসভা, সহ-সভাপতি কিশোরগঞ্জ জেলা আওয়ামী বীর মুক্তিযোদ্ধা এ্যাড.ফখরুল আলম আক্কাস, বেলাব উপজেলা পরিষদ চেয়ারম্যান সমসের জামান ভূইয়া লিটন,বেলাব উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ নাজমুল হাসান,
বেলাব উপজেলা আওয়ামী ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান খাঁন ও সাধারণ সম্পাদক মোঃনজরুল ইসলাম,নরসিংদী জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মোঃ মিজানুর রহমান মোল্লা, নারায়ণপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ কাউছার কাজল,সল্লাবাদ ইউপি চেয়ারম্যান মোঃজাকির হোসেন স্বপন,নারায়ণপুর বাজার বণিক সমিতির সভাপতি মোঃখায়রুল আহসান প্রমুখ।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত ফ্লাইট সার্জেন্ট আবদুল জলিলকে সংগঠনের ব্যানারে ফুলেল শুভেচ্ছা জানায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলার ২৯ নম্বর আসামী। গত বছরের ২৪ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ২০২২ সালের জন্য মনোনীত স্বাধীনতা পুরস্কার গ্রহণ করেন বরেন্য এই বীরযোদ্ধা।

উক্ত সংবর্ধনায় ঢাকা থেকে আগত ঘাসফুল শিশু কিশোর সংগঠন ও স্থানীয় শিল্পীবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...