আজ ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবরে বাজার মনিটরিং করলেন ইউএনও

 

আলমগীর পাঠান:

পবিত্র রমজান মাস উপলক্ষে বাজারে ন্যায্যমূল্য নিশ্চিতে মনিটরিং ব্যবস্থা জোরদার করেছে বেলাব উপজেলা প্রশাসন। শনিবার (১ এপ্রিল) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা জান্নাত তাহেরা নেতৃত্বে বেলাব বাজার,আমলাব বাজার পরিদর্শন করেন।এই সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সমসের জামান ভূইয়া রিটনও সাংবাদিক বৃন্দ।

বেলাব ও আমলাব বাজারের হোটেল-রেস্তুরা, ইফতারের দোকান, নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দোকান,ফলের দোকান, প্লোট্রি বাজার, কাঁচা বাজার ব্যবসায়ীদের সতর্ক করতে মনিটরিং করা হয়। রমজানকে ঘিরে যেন দাম বাড়ানো না হয় সে জন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে। তিনি প্রতিটি দোকানে মূল্য তালিকা টাঙিয়ে রাখার নির্দেশ প্রদান করেন। কোনো মালামাল নিয়ে কারসাজি না করতে নির্দেশ প্রদান করেন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, পবিত্র রমজান মাসে সাধারণ মানুষ যেন ন্যায্যমূল্যে ভোগ্যপণ্য কিনতে পারেন সে ব্যাপারে উপজেলায় প্রশাসনের পক্ষ থেকে কঠোর নজরদারি থাকবে। বাজারের সকল পণ্যের দাম নিয়ন্ত্রণে রাখতে ও অতিরিক্ত মুনাফা লাভ করে জনজীবনকে দুর্বিষহ না করতে সকলকে আহবান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আয়শা জান্নাত তাহেরা।

নির্বাহী কর্মকর্তা আয়শা জান্নাত তাহেরা বলেন, পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতিদিন উপজেলার হাট-বাজারগুলোতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে, যাতে করে কেউ অতিরিক্ত দামে নিত্য প্রয়োজনীয় দ্রব্য সহ অন্যান্য মালামাল বিক্রি করতে না পারে।

 

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...