আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে ইউনিয়ন যুবদলের ৪নেতাকে দল থেকে বহিষ্কার

 

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার শিমুলকান্দি ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক কাউসার আহমেদসহ ৪জন পদত্যাগকারী নেতাকে সাময়িক বহিস্কার করেছে উপজেলা যুবদল।

৫ এপ্রিল, বুধবার সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান ভৈরব উপজেলা যুবদল আহ্বায়ক দেলোয়ার হোসেন সুজন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল সদস্য সচিব ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আল মামুন, যুগ্ম-আহ্বায়ক খলিলুর রহমান, ইয়াসিন আরাফাত পাপ্পু, সদস্য শাওন আহমেদ, মামুন মিয়া, কামাল মিয়া, ওবায়দুর রহমানসহ নেতৃবৃন্দ।
এ সময় ভৈরব উপজেলা যুবদল সদস্য সচিব আল মামুন বলেন, শিমুলকান্দি ইউনিয়ন যুবদলের ৪নেতার পদত্যাগ বিএনপি’র ভাবমূর্তী ক্ষুন্ন করেছে। এছাড়াও এই ইউনিয়নের সাবেক সভাপতি শাহ আলম সরকার কিছুদিন পূর্বে আওয়ামী লীগে যোগদানের বিষয়টিও লজ্জাজনক। এ ইউনিয়নের ওয়ার্ড নির্বাচনে আওয়ামীলীগের পক্ষে প্রার্থী হওয়ার জন্য তিনি আওয়ামীলীগে যোগদান করেন।

যুবদলের চার নেতা পদত্যাগের বিষয়টি নিয়ে একটি কুচক্রীমহল ঘোলাপানিতে মাছ শিকারের করতে চাচ্ছে। ৪যুবদল নেতা আওয়ামী লীগের এজেন্ডা হিসেবে তারা কাজ করছে।
ভৈরব উপজেলা যুবদল আহ্বায়ক দেলোয়ার হোসেন সুজন বলেন, ২০২২ সালের ২২ নভেম্বর ভৈরব বিএনপি’র কার্যালয়ে শিমুলকান্দি ইউনিয়নে যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ ৬ জনের আংশিক কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। ২ এপ্রিল আংশিক কমিটির সাধারণ সম্পাদকসহ ৪ জন অসৎ উদ্দেশ্যে দলীয় শৃংখলা ভঙ্গ করে ভৈরব উপজেলা যুবদলকে দোষারূপ করে সংগঠন পরিপন্থীভাবে স্ব-ইচ্ছায় নিজ নিজ পদ থেকে পদত্যাগ করে। দলীয় শৃংখলা বজায় রাখার স্বার্থে এবং শিমুলকান্দি ইউনিয়ন যুবদলকে শক্তিশালী ও পুর্নাঙ্গ কমিটি গঠন করার লক্ষ্যে যারা যারা পদত্যাগ করেছে তাদের স্থলাভিসিক্ত হিসাবে অন্যদেরকে দায়িত্ব দেওয়া হবে। এ সময় তিনি সদ্য পদত্যাগকারী সিনিয়র সহ-সভাপতি মো. আহাসানুল হক টিটু, সহ-সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক কাউছার আহাম্মেদ, সাংগঠনিক সম্পাদক মো. ইব্রাহীম মিয়াকে তাদের সাংগঠনিক বিরোধী কর্মকাণ্ডের জন্য শিমুলকান্দি ইউনিয়ন যুবদল থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে বলে জানান।
উল্লেখ্য, চরম দুর্নীতির মাধ্যমে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের কমিটি গঠনের লিখিত অভিযোগ দিয়ে ৩ এপ্রিল ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক কাউসার আহমেদ, সিনিয়র সহ-সভাপতি সাইফুল ইসলাম টিটু, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মিয়া ও সহ-সভাপতি রুহুল আমিন উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান ও জাতীয়তাবাদী যুবদল ভৈরব উপজেলা শাখার সদস্য সচিব আল মামুন এর কাছে একটি পদত্যাগ পত্রটি জমা দেন।

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...