আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে প্রাইমারি বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ ১৮মার্চ, শনিবার দুপুরে ভৈরব পৌর শহরের ঐতিহ্যবাহী ফাতেমা রমজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ট্যালেন্টপুল ও সাধারণ বৃত্তিপ্রাপ্ত ৫৮ জন শিক্ষার্থীদের এ সংবর্ধনা প্রদান করা হয়।
ফাতেমা রমজান সরকারি প্রাথমিক বিদ‍্যালয় মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উক্ত বিদ‍্যালয়ের ম‍্যানেজিং কমিটির সভাপতি দেলোয়ারা বেগম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ কবির হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউ,আর,সি ভৈরব ইন্সট্রাক্টর সাধন কুমার পাল, বিদ্যালয় ম‍্যানেজিং কমিটির সহ সভাপতি ও ভৈরব পৌরসভার সাবেক প‍্যানেল মেয়র হাজী মোঃ আরিফুল ইসলাম, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী ছগীর মিয়া, সাবেক সভাপতি মজিবুর রহমান আবু, বর্তমান সাধারণ সম্পাদক কামাল আহমেদ, বিদ‍্যালয় ম‍্যানেজিং কমিটির সদস‍্য মোঃ মোবারক হোসেন, নাজমা বেগম, আমেনা বেগম, যুবদল সভাপতি দেলোয়ার হোসেন সুজন, বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নাজমুল হক ভূইয়া, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক ও শামীম আহমেদ প্রমুখ।
বিদ‍্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ আমিনুল ইসলাম লিটনের পরিচালনায় বিদ‍্যালয়ের সাবেক ম‍্যানেজিং কমিটির সদস‍্যবৃন্দ, সাবেক শিক্ষক মন্ডলী, অভিভাবক ও এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২০১৬সনে ১১জন ট‍্যেলেন্টপুল ও ৫জন সাধারণ বৃত্তিপ্রাপ্ত ২০১৭সনে ট‍্যেলেন্টপুল ৪জন ও সাধারণ ৪জন, ২০১৮সনে ট‍্যেলেন্টপুল ৮ জন, সাধারণ ৪জন, ২০১৯সনে ট‍্যেলেন্টপুল ১০জন ও ২০২২ সনে ট‍্যেলেন্টপুল ৯জন ও সাধারণ গ্রেডে ৩ জনসহ সর্বমোট ৫৮জন শিক্ষার্থীকে সম্মাননা স্মারক ও ফুল দিয়ে সংবর্ধিত করা হয়। সংর্বধনা শেষে বিদ‍্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...