আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির কমিটি গঠন- সভাপতি তাজ ভৈরবী সম্পাদক আলাল উদ্দিন

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির দুই বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। আজ সোমবার বিকেলে রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির কার্যালয়ে সংগঠনের সভাপতি ও অবলম্বন পত্রিকার প্রকাশক ও সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিনের পরিচালনায় কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

ওই সভায় সকল সদস্যদের সর্বসম্মতিক্রম সিদ্ধান্তে প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবীকে পুনরায় সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিনকে পুনরায় সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।
সংগঠনের অন্যান্য সদস্যরা হলো- এম.আর সোহেল (সহ সভাপতি), এম.আর রুবেল (যুগ্ম সম্পাদক-১), মিজানুর রহমান পাটোয়ারী (যুগ্ম সম্পাদক-২), জ.ই পরশ (সাংগঠনিক সম্পাদক), আশরাফুল আলম (সহ সাংগঠনিক সম্পাদক), শামীম আহমেদ (অর্থ সম্পাদক), মোঃ জামাল উদ্দিন (দপ্তর সম্পাদক), সোহানুর রহমান সোহান (প্রচার সম্পাদক), শফিকুল ইসলাম রিপন (প্রকাশনা সম্পাদক), মোঃ হাবিবুর রহমান (সাংস্কৃতিক সম্পাদক), শামসুল হক মামুন (সমাজ কল্যাণ সম্পাদক), মোঃ নাঈম (ক্রীড়া সম্পাদক), মোঃ জাকির হোসেন ( কার্যকরী সদস্য), খায়রুল ইসলাম ভূইয়া (কার্যকরী সদস্য), তানজিল সরকার (কার্যকরী সদস্য), পূর্ণিমা হোসাইন (কার্যকরী সদস্য), ইমন মাহমুদ লিটন (কার্যকরী সদস্য), শরীফ মিয়া শুভ (কার্যকরী সদস্য), ও জুয়েল মিয়া (কার্যকরী সদস্য)।
আগামী ২০২৩-২৪ সাল পর্যন্ত ২১ সদস্য বিশিষ্ট উক্ত কমিটি মেয়াদ বলবৎ থাকবে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...