আজ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রায়পুরায় দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষে দুই চালক নিহত

 

নিজস্ব প্রতিবেদক —
নরসিংদীর রায়পুরায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। শনিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ নামাপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, বগুড়া জেলার শিবচর থানার পালিকান্দা গ্রামের আবদুল হালিমের ছেলে আবু হাশেম (২১) ও ভোলা জেলার চরফ্যাশন থানার উত্তর চরমণ্ডল গ্রামের মোসলেম উদ্দিন পাটোয়ারীর ছেলে মো. মফিজুল পাটোয়ারী (২৮)। তারা দুইজনই ট্রাকের চালক ছিলেন।

হাইওয়ে পুলিশ জানায়, মফিজুলের পাথর বোঝাই ট্রাক ঢাকার দিকে যাচ্ছিলো। আর আবু হাশেমের টাইলস বাহী ট্রাক ভৈরবের দিকে যাচ্ছিলো। সকালে দুইটি ট্রাক ঢাকা সিলেট মহাসড়কের মাহমুদাবাদ নামাপাড়ায় পৌঁছালে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে দুইটি ট্রাকের সামনের অংশই একেবারে দুমড়ে মুচড়ে যায়। আর ঘটনাস্থলেই ট্রাক চালক মফিজুল ও হাশেম মারা যায়। পরে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে রাখা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে সকালে চালকদের ঘুমের জেরে এই দূর্ঘটনা ঘটেছে। এঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...