আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুরে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার

 

নিজস্ব প্রতিবেদক

নরসিংদীর শিবপুরে একটি নির্জন কাঠ বাগান থেকে এক অজ্ঞাত(৩৫) নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বাঘাব ইউনিয়নের বাঘাব গ্ৰামের হারুন মিয়ার নির্জন কাঠ বাগান থেকে নাকে মুখে রক্তাক্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বিকালে বাগান মালিক হারুন মিয়া গাছের লতাপাতা ছাটাতে বাগানে যায়। সেখানে অজ্ঞাত ওই নারীর মরদেহটি দেখতে পায়। পরে স্থানীয় ইউপি সদস্য মনির খানকে বিষয়টি জানান তিনি। ইউপি সদস‍্য মরদেহ পড়ে থাকার বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে। খবর পেয়ে শিবপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে।
পরে ঘটনাস্থল পরিদর্শনে যান শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার।

তথ্য প্রযুক্তির মাধ্যমে নিহতের পরিচয় সনাক্তের জন্য জেলা গোয়েন্দা পুলিশ ও পুলিশ ব্যুরা অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) খবর দেওয়া হয়।

নিহত নারীর দুই হাতের আঙ্গুল কাটা ও ক্ষতবিক্ষত থাকায় তাৎক্ষনিকভাবে পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার রাতের কোন এক সময় তাকে কেউ হত্যা করে মরদেহ ওই স্থানে ফেলে রেখে গেছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে। ওই নারীর পড়নে ছিল সাদা রঙের পায়জামা, লাল রংয়ের কামিজ ও কালো রঙের বোরকা। পাশে পড়েছিল একটি ব্যাগ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...