আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে স্ত্রীর সংবাদ সম্মেলন

ভ্রাম্যমান প্রতিনিধি—

নরসিংদীর রায়পুরায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী সন্তানের অধিকার থেকে বঞ্চিত করার অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্ত্রী।

সংবাদ সম্মেলনে স্বামী সুহেল মিয়া (২৫) বিরুদ্ধে অভিযোগ করেন স্ত্রী শারমিন (২৩)।

আজ শুক্রবার দুপুরে রায়পুরার পৌর বাসস্ট্যান্ড এলাকায় উপজেলা সাংবাদিক ফোরামের অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী শারমিন ও তার স্বজনরা।

সংবাদ সম্মেলনে শারমিন বক্তব্যে বলেন,আমি শারমিন শ্রীনগর ইউনিয়নের সায়দাবাদ গ্রামের জলিল মিয়ার মেয়ে ২০১৮ সালে পারিবারিকভাবে উপজেলার সাচিয়া মারা গ্রামের আজিজ মিয়ার ছেলে সোহেল এর সাথে বিয়ে হয়। বিয়ের ৮ মাস সুখে শান্তিতে দিন চলছিলো। এরি মাঝে আমার গর্ভে সন্তান চলে আসে। অভাব অনটনের সংসার দেখে আমার বাবা স্বামীকে ৫ লাখ টাকা খরচ করে বিদেশে পাঠায়। স্বামীর অবর্তমানে মেয়েকে নিয়ে কিছুদিন বাড়িতে বসবাস করি। হঠাৎ একদিন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাশুড়ী ও খালা শাশুড়ী মারধোর করে। বাড়ি থেকে বের হয়ে যেতে বলে। উপায় না পেয়ে বাবা রাতেই শিশু মেয়েসহ বাবা তার বাড়িতে নিয়ে আসে। এছাড়া বিয়ের পর থেকে বিভিন্ন সময় বিভিন্নভাবে নির্যাতন করা হয়।

বিদেশ চলে যাওয়ার পর থেকে আমার আর কোনো খোঁজ খবর নেয় নি। স্বামী গত দুই মাস পূর্বে প্রবাস থেকে বাড়ি ফিরে আসে। এতদিন চলে যাওয়ার পরও আমি এবং চার বছরের মেয়ের খোঁজখবর না নিয়ে উল্টো আবারও বিদেশ যেতে বাবার নিকট টাকা দাবি করছে।
তা না হলে আমাকে তালাক দেওয়ার হুমকি দিয়ে যাচ্ছে। এ নিয়ে কয়েকবার গ্রাম্য সালিসি দরবার হয়েছে। আমি ও আমার মেয়ে দীর্ঘদিন যাবত ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। দীর্ঘদিন যাবত বাবার বাড়িতে দুর্বিষহ জীবনযাপন করে আসছি। ন্যায় বিচারের আশায় আজ এই সংবাদ সম্মেলন।
অভিযুক্ত সোহেলের মুঠোফোনে বার বার চেষ্টা করেও বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...