আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে প্রথম ইভিএম পদ্ধতিতে প্রথম অনুষ্ঠিত হচ্ছে জেলা পরিষদ নির্বাচন

নিজস্ব প্রতিবেদক :

নরসিংদী বেলাবতে শান্তিপূর্ণ পরিবেশে প্রথমবারের মতো ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।
সকাল ৯ থেকে শুরু হওয়া অত্যান্ত শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহন চলবে বিকাল ২ টা পর্যন্ত।

উপজেলা পরিষদ ও ৮ টি ইউনিয়নের ৭২ টি ওয়ার্ডের ১০৭ জন ভোটারদের ভোটাধিকার প্রয়োগ করবে। সকাল সাড়ে ১১ টা সময় পর্যন্ত বেলাবতে ১০৭টি ভোটের মধ্যে পুরুষ ১৭টি ও মহিলা ১১ টি ভোট প্রয়োগ করেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায় এবারের নির্বাচনে সাধারণ সদস্য পদে দুইজন পুরুষ এবং সংরক্ষিত মহিলা আসনে তিনজন মহিলা প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাধারণ সদস্য পদে প্রার্থীরা হল অ্যাডভোকেট মোহাম্মদ শহিদুল্লাহ শহীদ ( তালা) এবং মেরাজ মাহমুদ মিরাজ ( টিউব ওয়েল) । এছাড়া সংরক্ষিত মহিলা আসনের প্রতিদ্বন্দ্বীরা হচ্ছেন ইসরাত জাহান তামান্না ( ফুটবল ) , মুন্নি ও মরিয়ম বেগম(কম্পিউটার) ।

সদস্য প্রার্থী এডভোকেট মোহাম্মদ শহিদুল্লাহ শহিদ বলেন,নির্বাচন অত্যান্ত শান্তিপূর্ণ ভাবে হচ্ছে। সুষ্ঠ নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

আরেক প্রার্থী মেরাজ মাহমুদ মিরাজ বলেন,জয়ের ব্যাপারে আমি আশাবাদী। তারপরও বাকিটা আল্লাহই ভাল জানেন।

বেলাবো উপজেলার বিয়াম ল্যাবরেটরি স্কুলের কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও সমাজসেবা কর্মকর্তা অনিক রায় জানান ভোটের পরিবেশ শান্ত প্রতিটা ভোটারই তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারছে।
ভোট কেন্দ্রে কোন প্রকার সমস্যা হলে আমরা বুঝিয়ে দিচ্ছি।

বেলাবো থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীর আহমেদ জানান আইনশৃঙ্খলা পরিবেশ শান্ত কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করতে আমরা দিব না।

উপজেলা নির্বাচন কর্মকর্তা শেখ মোহাম্মদ আদিল জানান,বেলাবতে প্রথম ইভিএম পদ্ধতিতে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে। পরিবেশ শান্ত আছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...