আজ ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিচয় মিলেছে রায়পুরার দুই অজ্ঞাত লাশের

 

নিজস্ব প্রতিবেদক —

একদিন পর নরসিংদীর রায়পুরার আদীয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের নির্জন কলাবাগান থেকে উদ্ধারকৃত অজ্ঞাত দুই লাশের পরিচয় মিলেছে।

নিহত ব্যক্তিদের স্বজনরা থানায় এসে তাঁদের লাশ শনাক্ত করেন।
পুলিশ ও স্বজনদের ধারণা জুয়া খেলাকে কেন্দ্র করে এই হত্যাকান্ড সংঘটিত হয়েছে।

নিহত ব্যক্তিরা হলেন, জেলার শিবপুর উপজেলার যোশর ইউনিয়নের পাহাড়ফুলদী গ্রামের আবদুল মান্নানের ছেলে দ্বীন ইসলাম (৩৪) এবং রায়পুরা উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের লোচনপুরা গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত আলাউদ্দীনের ছেলে আলী হোসেন (৪২)। তারা দুজনেই জুয়া খেলতো।

নিহত দ্বীন ইসলামের স্ত্রী শাহিদা বেগম জানান তার স্বামী নিয়মিত তিনি জুয়া খেলতেন।
রোববার বিকেলে তাঁর মুঠোফোনে একটি কল আসে। ফোসে কথা বলার পরই তিনি “বাজারে যাই” বলে বেরিয়ে যান। ওই রাতে আর বাড়িতে ফেরেননি। অনেকবার কল দিয়ে মুঠোফোন বন্ধ পাচ্ছিলেন স্ত্রী শাহীদা। গতকাল দিনভর তিনি তাঁর কোনো খোঁজ না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেন। পরে কলাবাগান থেকে দুজনের লাশ পাওয়া গেছে শুনে আজ সকালে রায়পুরা থানায় এসে পরনের কাপড় ও ছবি দেখে লাশ শনাক্ত করেন।
শাহিদা আরো বলেন, সে নিশ্চিত, জুয়া খেলার কথা বলে ডেকে নিয়ে সঙ্গের লোকজনই তাঁকে কুপিয়ে হত্যা করেছে। সে তার স্বামী হত্যার বিচার চায।’

নিহত আলী হোসেনের স্ত্রী রেনু বেগম বলেন, ‘তিনি বলেন তার স্বামী দিনমজুর ছিলেন। প্রায়ই তিনি সুযোগ পেলে জুয়া খেলতেন। রোববার বিকেলে তাঁর মুঠোফোনে কল করে কেউ তাঁকে যেতে বলেন। ওই কল পেয়ে তিনি তড়িঘড়ি করে বেরিয়ে যান। কোথায় যাচ্ছেন, তা–ও বলে যাননি। রাতে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজখবর করা হয়। পরে গতকাল রাতে ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ছবি আমাকে দেখান স্বজনেরা। রাতে পরে থানায় গিয়ে স্বামীর লাশ শনাক্ত করে।’

রায়পুরা থানার পরিদর্শক (ওসি) আজিজুর রহমান বলেন, নিহত দুজনের পরিচয় পাওয়া গেছে। আজ দিনের মধ্যেই তাঁদের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।
এই জোড়া খুনের ঘটনায় পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়ার কথাও জানান পরিদর্শক।

উল্লেখ্য গতকাল রায়পুরার আদীয়াবাদ ইউনিয়নের শেরপুর গ্রামের স্থানীয় এক কৃষক কলা বাগান খেকে এই জোড়া লাশ উদ্ধার করে পুলিশ।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...