আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে গাছের চারা বাঁচাতে গিয়ে গাছের চাপায় একজনের মৃত্যু

বেলাব (নরসিংদী) প্রতিনিধিঃ 

বেলাবতে একটি নারিকেল গাছের চারা রক্ষা করতে গিয়ে আরেকটি একাশি কাঠের গাছের নিচে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে রতন মিয়া (৫৫) নামে এক লোকের। ঘটনাটি ঘটেছে উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের জহুরিয়াকান্দা পূর্বপাঁড়া গ্রামে। নিহত ব্যক্তি একই গ্রামের মৃত আব্দুল ছোবআন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান,জহুরিয়াকান্দা এলাকার গুসালাকান্দা মোড় হতে জুইড়াকান্দা মোড় পর্যন্ত একটি গ্রামীন সড়ক নির্মানের কাজ চলছে। সেজন্য সড়কের দুইপাশের বিভিন্ন গাছ সড়ক নির্মানের সুবিধার্থে বেকু মেশিন দিয়ে উঠিয়ে ফেলছে ঠিকাদারী প্রতিষ্ঠান। গতকাল সোমবার দুপুরে জুহুরিয়াকান্দা গ্রামের নিহত রতন মিয়ার বাড়ির কাছে একটি একাশি কাঠের গাছ উঠানোর কাজ করছিল বেকু মেশিনের চালক। এসময় উক্ত কাঠের গাছের সাথে লাগানো ছোট একটি নারিকেল গাছের চারা যাতে ক্ষতিগ্রস্থ না হয় সেজন্য নিহত রতন মিয়া ঘটনাস্থলে গিয়ে নারিকেল চারাটি টান মেরে ধরে রাখার সময় হঠাৎ করেই কাঠের গাছ তার উপরে পড়ে।

এসময় স্থানীয়রা আহত রতন মিয়াকে উদ্ধার করে প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবণতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। পঙ্গু হাসপাতালে নেয়ার পর সেখানে কর্তব্যরত চিকিৎসক রতন মিয়াকে মৃত্যু ঘোষনা করে।

বেলাব থানা ওসি মোঃ তানভীর আহমেদ বলেন,এখনো এ ব্যাপারে কেউ লিখিত বা মৌখিকভাবে কোন অভিযোগ দায়ের করেনি। আমি এ ব্যাপারে খবর নিচ্ছি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...