আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীর বেলাবতে শিশু শিক্ষার্থীকে ইভটিজিং করায় একজনকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড

বেলাবো (নরসিংদী) প্রতিনিধিঃ 
বিদ্যালয় থেকে অটোরিক্সায় করে বাসায় যাবার পথে ৫ম শ্রেণীতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীকে ইভটিজিং করার অপরাধে রাব্বি মিয়া (৩৬) নামে একজনকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। গত ৮ আগষ্ট রাত সাড়ে আটটায় বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজেস্ট্রেট আয়শা জান্নাত তাহেরা এই সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত ব্যক্তির নাম রাব্বি মিয়া(৩৬)। তিনি উপজেলার সল্লাবাদ ইউনিয়নের সররাবাদ গ্রামের মোঃ আলকাছ মিয়ার ছেলে। গতকাল বুধবার দুপুরে বেলাব থানা পুলিশ ইভটিজার রাব্বিকে নরসিংদী জেল হাজতে প্রেরণ করেছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়,গত ৮ আগষ্ট মঙ্গলবার বিকাল সোয়া পাঁচটায় বেলাব থানার বিএম ল্যাবরেটরি স্কুল হতে কোচিং শেষ করে ওই স্কুলের ৫ম শ্রেনীর শিশু শিক্ষার্থী (১১) ও তার আরেক ছেলে সহপাঠী বাসায় যাবার উদ্দেশ্যে অটোরিক্সায় উঠে। এসময় অভিযুক্ত রাব্বি মিয়া তার কোমড়ে ব্যাথা আছে বলে ওই ছাত্রীর ছেলে সহপাঠীকে অটোচালকের সাথে বসিয়ে সে মেয়েটির সাথে উঠে জোড়পূর্বক শরীরের স্পর্শকাতর স্থানে একাধিকবার স্পর্শ করে অটোরিক্সা থেকে নেমে যায়।
এ ঘটনায় ভুক্তভোগী ওই শিক্ষার্থী ভয় পেয়ে বাসায় গিয়ে কান্নাকাটি তরে তার অভিভাবকদের বিষয়টি অবগত করে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সিসিটিভির ফুটেজে রাব্বিকে সনাক্ত করে আটক করে রাতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাকে এ সাজা প্রদান করা হয়।
বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আয়শা জান্নাত তাহেরা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,
ওই ব্যক্তি তার কোমড়ে ব্যাথার কথা বলে মেয়েটির সাথে অটোরিক্সায় উঠে ইভটিজিং করে। সিসিটিভির মাধ্যমে তাকে সনাক্ত করে এক বছরের বিনাশ্রম সাজা দেয়া হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...