আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে বিয়ের প্রলোভনে শিক্ষার্থীকে ধর্ষন,   থানায় মামলা গ্রেফতার লম্পট প্রেমিক

বেলাবো (নরসিংদী) প্রতিনিধিঃ 
বেলাবতে বিয়ের প্রলোভনে এক কলেজ শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষন করার ঘটনায় বাধঁন মিয়া(২১) নামে লম্পট প্রেমিককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে বেলাব থানা পুলিশ। গতকাল বুধবার ওই শিক্ষার্থী তার প্রেমিক গ্রেফতারকৃত বাঁধন মিয়াকে আসামী করে বেলাব থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর তাৎক্ষনিক বেলাব থানা পুলিশ আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।
গ্রেফতারকৃত ওই প্রেমিক উপজেলার বেলাব ইউনিয়নের চরবেলাব টানপাঁড়া গ্রামের মোঃ সোহেল মিয়ার ছেলে। অন্যদিকে ভুক্তভোগী ওই শিক্ষার্থী একই এলাকার বাসিন্দা ও শিবপুর শহীদ আসাদ কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী।
মামলার সূত্রে জানা যায়,কলেজ পড়ুয়া ওই শিক্ষার্থীর সাথে আসামী বাঁধন মিয়ার ৩ বছর ধরে প্রেমের সম্পর্ক। এই তিন বছরের মধ্যে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ওই শিক্ষার্থীকে ধর্ষন করে প্রেমিক বাঁধন। এরই মধ্যে ভুক্তভোগী শিক্ষার্থী অন্তঃসত্ত্বা হয়ে গেলে পূণরায় তাকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করে ওই শিক্ষার্থী। কিন্তু লম্পট প্রেমিক বাঁধন বিয়ে করতে অস্বীকৃতি জানালে তার বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়।
বেলাব থানার অফিসার ইনচার্জ মোঃ তানভীর আহমেদ বলেন, গ্রেফতারকৃত আসামী ওই শিক্ষার্থীর সাথে প্রেমের ছলে ও বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষন করে। পরে বিয়ে করতে অস্বীকৃতি জানালে মেয়েটি থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের দিনই আসামীকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...