আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাবতে মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

নরসিংদী প্রতিনিধিঃ 

নরসিংদীর বেলাবতে মায়ের সাথে অভিমান করে রিতা আক্তার (১৬) নামে এক স্কুল ছাত্রী গলা দড়ি প্যাচিয়ে আত্মহত‍্যা করেছে। শুক্রবার (২৩ জুন) মাগরিবের নামাজের পর উপজেলার বিন্নাবাইদ গ্রামে এ আত্মহত‍্যার ঘটনা ঘটে।

নিহত রিতা আক্তার উপজেলার বিন্নাবাইদ গ্রামের অকিলুজ্জামান অকিলের মেয়ে। সে পোড়াদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলো। এর আগে সে বিষ পানে আত্মহত‍্যার চেষ্টা করেছিল সেই থেকে তার মানুষিক সমস‍্যায় ভুগছিল।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে রিতার মা তাকে একটু বকাবকি করে। পরে রাগে ক্ষোভে কাউকে কিছু না বলে বাড়ী পাশে তার চাচার বাড়ী চলে যায়। সেসময় তার চাচী বাড়ীতে ছিলনা। সে চাচার বাড়ী এসে ঘুরে ঢুকে ভিতর থেকে দরজা লাগিয়ে দেয়। পরে ঘরের ধন্ন‍্যার সাথে ওড়না বেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত‍্যা করে। রাত সাড়ে ৮ টার দিকে চাচী বাড়ী ফিরে ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পায়। এসময় রিতা মা রিতাকে খুঁজতে ওই বাড়ীতে আসে। তখন মা ও চাচীর বিষয়টা আচ করতে পেরে ডাক-চিৎকারে বাড়ীর লোকজন ঝড়ো করে। এসময় ঘরে দরজা ভেঙ্গে রিতার ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে বেলাব থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার থানায় নিয়ে আসে।

বেলাব থানার উপ পরিদর্শক (এসআই) নূরুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আত্মহত‍্যা সংবাদে ঘটনাস্থল নিহত স্কুল ছাত্রীর চাচার ঘর থেকে ধন্ন‍্যার সাথে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসি। রাতেই ময়না তদন্তের জন‍্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। শুনেছি এর আগে ওই বিষ পানে আত্মহত‍্যা করা চেষ্টা করে ছিল।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...