আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বেলাব থানা সমিতি ঢাকার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ আশিকুর রহমান সৈকত 

ঢাকায় বসবাসরত নরসিংদী জেলার বেলাব উপজেলার বাসিন্দাদের সংগঠন বেলাব থানা সমিতির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৭ এপ্রিল শুক্রবার বেলাব থানা সমিতির পুরান ঢাকার মৃত্যুবরনকারী সদস্য ও সমিতির প্রয়াত সকল সদস্যদের স্মরণে ও আত্মার মাগফিরাত কামনায় মাজেদ সরদার কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়৷
ইফতার ও দোয়া মাহফিলে পুরান ঢাকার প্রয়াত সদস্য ও এ যাবতকালে এই সমিতির প্রয়াত সকল সদস্যগণের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

বেলাব থানা সমিতির আহ্বায়ক নুরুজ্জামান খান বাচ্চুর সভাপতিত্বে ও বেলাব থানা সমিতির
ঈদ পূনর্মিলনী উদযাপন উপ-কমিটির সদস্য সচিব
ডা. মোঃ সোহরাব হোসেন তমালের সঞ্চালনায়
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব মোঃ আবু বকর ছিদ্দিক, কৃষিসম্প্রসারন অধিদপ্তরের অবসরপ্রাপ্ত মহাপরিচালক বেনজির আলম, বেলাব থানা সমিতির সদস্য সচিব ও ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার খায়রুল বাকের, বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের কার্যনির্বাহী সদস্য খোকন মাহমুদ নির্ঝর ,পুরান ঢাকাস্থ (বংশাল,চকবাজার,লালবাগ থানা) এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ ঢাকাস্থ বেলাব থানা সমিতির সদস্যবৃন্দ দোয়া মাহফিলে অংশগ্রহন করেন।

মোনাজাত শেষে বেলাব থানা সমিতির ঈদ পূনর্মিলনী উদযাপন উপকমিটির আহ্বায়ক মোঃ বেনজির আলম এবং সদস্য সচিব ডা. মোঃ সোহরাব হোসেন তমালের হাতে ১৫ সদস্যের উপকমিটি অফিসিয়ালভাবে হস্তান্তর করা হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...