আজ ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি:

যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন ভৈরব উপজেলা প্রশাসন। এদিনটি উপলক্ষ্যে আজ ২৬মার্চ রবিবার দুর্জয় ভৈরব পাদদেশে সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধব্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের শুভ সূচনা করা হয়। পরে স্বাধীনতার স্মৃতিস্তম্ভ দূর্জয় ভৈরবে উপজেলা প্রশাসন, ভৈরব থানা পুলিশ, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানানো হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ও সহকারি কমিশনার ভূমি মোঃ জুলহাস হোসেন সৌরভের নেতৃত্বে উপজেলা প্রশাসন ,ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুল আলমের নেতৃত্বে বেঙ্গল পুলিশ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টুর নেতৃত্বে আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা ভাইস চেয়ারম্যান আল মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান মানোয়ার বেগমের নেতৃত্বে উপজেলা পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ফরহাদ আহম্মেদের নেতৃত্বে মুক্তিযোদ্ধাবৃন্দ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এছাড়াও ভৈরব চেম্বার অব কমার্সের সভাপতি রোটারিয়ান আলহাজ্ব হুমায়ুন কবির, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা (টিএইচও) ডাঃ বুলবুল আহমেদ, পৌর আওয়ামীলীগ সভাপতি এস এম বাকি বিল্লাহ ও সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এছাড়াও সকালে সরকারি-বেসরকারি ও স্বায়িত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয় । পরে বেলা ১০ টায় শহীদ আইভি রহমান পৌর ষ্টেডিয়ামে কুচ-কাওয়াজ, শিশু-কিশোরদের ডিসপ্লে প্রদর্শন করা হয় । এবং মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও শহীদ পরিবারের মাঝে উপহার বিতরণ করা হয় ।
পরে বেলা ১২ টায় বঙ্গ-বন্ধু হল রুমে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...