আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক নাদিম হত্যাকারীদের ফাসিঁর দাবিতে ভৈরবে মানববন্ধন

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি: 

সাংবাদিক গোলাম রব্বানি নাদিমের হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে ভৈরবে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার বেলা ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দূর্জয় মোড়ে ভৈরব টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের আয়োজনে এ মানবন্ধন কর্মসুচি অনুষ্টিত হয়।

ভৈরব টিভি জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান ফারুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন সময় টিভির ষ্টাফ রিপোর্টার ফজলুর রহমান, রিপোর্টারর্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ আলাল উদ্দিন, বাংলা ভিশন টিভির প্রতিনিধি সত্যজিৎ দাশ দ্রুব, জিটিভির প্রতিনিধি এম এ হালিম, মোহনা টিভি ও দৈনিক কালবেলা প্রতিনিধি মোঃ জামাল আহমেদ, এশিয়া টিভির প্রতিনিধি আলহাজ্ব সজীব আহমেদ প্রমুখ।
মানববন্ধনে অংশ নেন গ্লোবাল টিভির প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, ৭১ টিভির প্রতিনিধি ফজলুল হক বাবু, রিপোর্টাস ক্লাব ও ইউনিটির যুগ্ম সম্পাদক ও দৈনিক নয়া শতাব্দীর প্রতিনিধি এম.আর রুবেল, অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামিম আহমেদ,৭১ বাংলা টিভির প্রতিনিধি মিজানুর রহমান পাটোয়ারি, সময়ের আলো প্রতিনিধি রাজীবুল হাসান, , দৈনিক খোলা কাগজের প্রতিনিধি আফসার হোসেন তূর্জা, স্বাধীন বাংলার প্রতিনিধি জুয়েল মিয়া,সামসুল হক বাদল ও শামসুল মামুন প্রমুখ। এ ছাড়াও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা নাদিম হত্যায় জড়িতদের ফাসিঁর দাবী জানান এবং ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিকদের নামে মামলা প্রত্যাহারের দাবী সহ ভবিষ্যতে আর যেন কোন সাংবাদিক হত্যার শিকার না হয় সরকার কাছে সে আহ্বান জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...