আজ ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে নানা আয়োজনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১টায় ভৈরব উপজেলা ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ভৈরব রাজকাচারী মাঠ থেকে একটি শোভাযাত্রা মিছিল বের হয়ে ভৈরব বাজার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনাসভা, কেক কাটা, খাবার বিতরণ ও র‌্যালিসহ নানা আয়োজনের মধ্যদিয়ে সংগঠনটির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।
আলোচনা সভায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল হেকিম রায়হানের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত সচিব মোল্লা সাখাওয়াত হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি এস.এম বাক্বী বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ। অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আফজাল হোসেন জামালের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শামিম আহমেদ খোকন, সাধারন সম্পাদক রাকিব রায়হানসহ স্বেচ্ছাসেবকলীগের অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানের সফলতা কামনা করে ভৈরব-কুরিয়ারচরের মাননীয় সাংসদ আলহাজ্ব নাজমুল হাসান পাপনের হাতকে শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...