আজ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে ৩৮কেজি গাঁজাসহ মাদক পাচারকারী আটক

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

অভিনব কায়দায় ব্যাটারী চালিত রিক্সায় মাদক পাচারের সময় ৩৮কেজি গাঁজাসহ এক পাচারকারীকে আটক করেছে র‍্যাব।
গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিনগত রাতে ভৈরব শহরের ভৈরবপুর উত্তরপাড়া শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের সামনে বিশেষ অভিযান চালায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ভৈরব ক্যাম্পের সদস্যরা।
এসময় একটি ব্যাটারী চালিত রিক্সা (বিভাটেক) তল্লাশি করে খাকি কসটেপে মোড়ানো ২কেজি ওজনের ১৯ প্যাকেটে মোট ৩৮কেজি গাঁজা উদ্ধার ও পাচারে ব্যবহৃত রিক্সা জব্দসহ এক পাচারকারীকে আটক করা হয়।
আটককৃত মাদক পাচারকারী মো: রুবেল (৪৫)। সে ময়মনসিংহ ফুলপুর উপজেলার মালিজিকান্দা গ্রামের আঃ বারেকের ছেলে। বর্তমানে ভৈরব পৌর এলাকার ঘোড়াকান্দা গ্রামে বসবাস করেন।

আজ বুধবার বেলা ১২টায় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ভৈরব র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো: আক্কাছ আলী। তিনি জানান, মাদকের চালানটি ভৈরব লঞ্চঘাট এলাকা থেকে সংগ্রহ করে ভৈরবের কালিকাপ্রসাদের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাকি দিতে অভিনব কায়দা অবলম্বন করে চোরা চালানের মাধ্যমে অবৈধ মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে থাকে। এ ঘটনায় উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...