আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

ভৈরবে জোরপূর্বক জায়গা দখলে বাধা দেয়ায় প্রতিপক্ষের হামলা ও ভাংচুর

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর মধ্যপাড়ায় জোরপূর্বক জায়গা দখলে বাধা দেয়ায় প্রতিপক্ষের লোকজনকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে মজনু মিয়া গংদের বিরুদ্ধে।
এঘটনায় ভুক্তি মিনারা বেগম বাদী হয়ে ভৈরব থানায় মামলা দায়ের করায় প্রতিপক্ষের হুমকি ও হামলার ভয়ে নিজ বাড়িতে ঢুকতে পারছেনা ভুক্তভোগী পরিবারের লোকজন।
এঘটনায় আজ ২সেপ্টেম্বর, সোমবার দুপুরে শহরের ভিআইপি প্লাজায় ভৈরব সাংবাদিক ক্লাবে অভিযুক্তদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্ত শাস্তি দাবি করে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীরা।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ভুক্তভোগী পরিবারের মো: বশির আহমেদ বাচ্চু, মো: রুবেল মিয়া, মো: ফরিদ মিয়া, আবুল কাসেম প্রমুখ।

সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন, ভৈরবের আগানগর গ্রামে গত শনিবার বিকেলে প্রতিপক্ষ ভুমিদস্যু মজনু মিয়া, নজরুল ইসলাম, নুরুজ্জামান, রকিব মিয়া, মুর্শিদ মিয়া, ও মস্তুু মিয়া সহ অজ্ঞাত আরো কয়েকজন খারাপ প্রকৃতির লোক আগানগর মৌজার ৫৯৫৩ দাগের ৭ শতাংশ ভূমি দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে জোরপূর্বক দখলের চেষ্টা করে। এসময় তাদের বাধা দিলে ভুক্তভোগী পরিবারের সদস্য প্রবাসী রুবেল মিয়াকে মেরে ফেলার হুমকি দিয়ে লোহার রড ও লাঠিসোটা দিয়ে এ্যালোপাতারি আঘাত করার সময় তার চাচাতো ভাই আলামিন মিয়া তাকে বাঁচাতে এলে তার মাথায়ও রাম দা দিয়ে কুপিয়ে গুরুতর হাড় কাটা রক্তাক্ত জখমসহ শরীরের বিভিন্নস্থানে আঘাত করা হয়। এছাড়াও ভুক্তভোগীর জায়গায় নির্মাণকৃত বাউন্ডারি দেয়াল ভাংচুর করা হয়েছে। প্রতিপক্ষ মজনু মিয়া গংদের হামলায় ভুক্তভোগী আলামিন মিয়া গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। এঘটনার পর থানায় মামলা করলে অভিযুক্ত আসামী পক্ষের লোকজন বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছে বলে অভিযোগ করা হয়। তাই দোর্ষীদের দৃষ্টান্তমুলক শাস্তি বিচার দাবি করেন ভুক্তভোগীরা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...