আজ ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে বিসিবি সভাপতি পাপনের ব্যক্তিগত উদ্যোগে ১০ হাজার ঈদ সামগ্রী ও আড়াই হাজার শাড়ী বিতরণ

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি:

কিশোরগঞ্জের ভৈরবে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপির ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্রদের মাঝে আড়াই হাজার শাড়ী ও ভৈরব কুলিয়ারচরে ১০হাজার মানুষকে ঈদ সামগ্রী প্রদান করেছেন।

আজ সোমবার দুপুরে ভৈরব শহরের কমলপুর নিউটাউন এলাকায় বেক্সিমকো ফার্মা ভৈরব ডিপো অফিসের সামনে ভৈরব উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌর এলাকার ১২টি ওয়ার্ডের নেতা কর্মীদের হাতে শাড়ী ও ঈদ সামগ্রী তুলে দেয়া হয়। এসব শাড়ী ও ঈদ সামগ্রী তৃণমূল নেতাকর্মীরা নিজ দায়িত্বে হতদরিদ্রদের মাঝে পৌঁছে দিবেন।
আজ সোমবার দুপুরের ঈদ বস্ত্র বিতরণের আনুষ্ঠানিক উদ্ধোধন করেন উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব কুলিয়ারচর আসনের সাংসদের প্রতিনিধি মোল্লা সাখাওয়াত, পৌর মেয়র ইফতেখার হোসেন বেণু, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক শেফাত উল্লাহ, পৌর আওয়ামীলীগের সভাপতি এসএম বাকি বিল্লাহ, সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ। এসময় উপজেলার ৭ ইউনিয়ন ও পৌর এলাকার ১২টি ওয়ার্ডের নেতা কর্মীরা বিসিবি সভাপতির উপহারের শাড়ী বুঝে নেন। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর সভার বিভিন্ন ওয়ার্ডে উপজেলা আওয়ামী লীগ নেতারা কয়েক দিন ধরে আনুষ্ঠানিকভাবে হতদরিদ্রদের হাতে ঈদ সামগ্রী তুলে দেন। এরি ধারাবাহিকতায় সোমবার দুপুরে পৌর শহরের ২নং ও ৩নং ওয়ার্ডে ঈদ সামগ্রী বিতরণ করেন পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকি বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ ওয়ার্ডের নেতারা।
শাড়ী বিতরণের সময় ৭টি ইউনিয়ন ও পৌর এলাকার ১২টি ওয়ার্ডের নেতা কর্মী ও আওয়ামীলীগ সভাপতি -সম্পাদক সহ দলীয় অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বিসিবি সভাপতি ও সাংসদ নাজমুল হাসান পাপন তার ব্যক্তিগত উদ্যোগে ভৈরবের ইউনিয়ন ও পৌর এলাকার ২ হাজার ৫শ শাড়ী বিতরণ করেছেন। এর আগে পাপনের পক্ষ থেকে ভৈরব উপজেলার ইউনিয়ন ও পৌর এলাকার ৪ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। তবে এ সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তারা।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...