আজ ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে ১১ জন চিহ্নিত ছিনতাইকারী আটক

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরবে ১১জন চিহ্নিত ছিনতাইকারীকে আটক করেছে ভৈরব থানা পুলিশ।
শনিবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- পৌর শহরের ভৈরবপুর উত্তর পাড়া এলাকার হৃদয় মিয়া, আশ্রাফুল আলম নিপুন, সুজন মিয়া, রাজিব মিয়া, ভূবন মিয়া, সুমন মিয়া, গাছতলা ঘাট এলাকার তুরণ মিয়া, আশিক মিয়া, বিপ্লব মিয়া, চণ্ডিবের এলাকার মারুফ মিয়া ও কুলিয়ারচর উপজেলার বরখারচর এলাকার আব্দুর রহমান।

পুলিশ সূত্রে জানা যায়, কিছু দিন যাবত ভৈরবের বিভিন্ন স্থানে ছিনতাই ও চুরির ঘটনা ঘটে যাচ্ছে। এতে করে ভৈরব সচেতন মহল ভৈরব পুলিশ প্রশাসনের উপর ক্ষোভ প্রকাশ করছে বিভিন্ন মাধ্যমে। অপর দিকে থানা পুলিশ প্রতিদিনই ছিনতাইকারীসহ বিভিন্ন আসামি আটক করে জেল হাজতে প্রেরণ করছে। কিন্তু কিছু দিন যেতে না যেতেই তারা জামিনে চলে আসে। ভৈরব থানা পুলিশ আজ মধ্যরাতে ভৈরবের বিভিন্ন স্থানে ঝটিকা অভিযান পরিচালনা করে চিহ্নিত ১১জন ছিনতাইকারীকে আটক করে।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, ভৈরববাসীর শান্তির লক্ষ্যে থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। শনিবার মধ্যরাতে ভৈরবের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করি। এতে করে ভৈরবের ছিনতাইসহ বিভিন্ন মামলার ১১জন আসামিকে আটক করি। আজ ৭ মে রোববার সকালে তাদের আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে বলেও তিনি জানান।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...