আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভৈরবে হতদরিদ্র পরিবারের মাঝে বিসিবি সভাপতির ঈদসামগ্রী বিতরণ

এম.আর রুবেল, ভৈরব প্রতিনিধি :

কিশোরগঞ্জের ভৈরবে বিসিবি সভাপতি ও স্থানীয় সাংসদ নাজমুল হাসান পাপনের ব্যক্তিগত তহবিল থেকে তিন শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বিকেল তিনটায় উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদীর ফুটবল খেলার মাঠে হতদরিদ্রদের মাঝে ঈদসামগ্রী হিসেবে প্রত্যেকে চাল, ডাল, চিড়া, চিনি ও সয়াবিন তেলসহ একটি করে প্যাকেট দেয়া হয়। এসময় প্রধান অতিথি হিসেবে হতদরিদ্রের মাঝে ঈদসামগ্রী তুলে দেন কিশোরগঞ্জ-৬, ভৈরব কুলিয়ারচর আসনের সাংসদ ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

এসময় বিশেষ অতিথি ছিলেন বিসিবি সভাপতির সহধর্মীনি ও বেক্সিমকোর পরিচালক রোকসানা হাসান, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু, উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন কাজল, প্রয়াত রাষ্ট্রপ্রতি জিল্লুর রহমানের একান্ত সচিব ও এমপির প্রতিনিধি মোল্লা সাখাওয়াত, ভৈরব থানার ওসি মোহাম্মদ মাকসুদুল আলম, পৌর আওয়ামীলীগের সভাপতি এসএম বাক্কি বিল্লাহ, গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ফরিদ খান, সাধারণ সম্পাদক আব্দুস সালাম শাহারিয়া প্রমুখ। এসময় উপজেলা ও পৌর আওয়ামীলীগের অঙ্গ-সংগঠের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...